মেয়েটির খোঁজ মিলছেনা

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

মেয়েটির খোঁজ মিলছেনা

প্রভাতবেলা প্রতিবেদক♦ মেয়েটির কোন খোঁজ মিলছেনা। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে বাসা থেকে বেরিয়েছিল। বাসায় থাকা নানীকে বলেছিল মা’র কর্মস্থলে যাচ্ছে। বেলা ২টার দিকে মা ঘরে ফিরে মেয়েকে পাননি। সে তার কর্মস্থলেও যায়নি।

 

 

ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর শাহজালাল উপশহরে। নিখোঁজ মেয়েটির নাম পারুল বেগম লাকি।বয়স ১৮। তার বাবার নাম মৃত জহিরুল আলী। মায়ের নাম চমক তারা বেগম। চমক তারা উপশহরস্থ বাংলাদেশ ব্যাংক স্কুলের আয়া। পিতৃহীন মেয়ে ও মাকে নিয়ে চমক তারা উপশহরের সি ব্লকের ৩৮ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় বসবাস করেন। গ্রামের বাড়ী সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়বাজার এলাকার মানজিরা আলমপুর গ্রামে।

 

 

নিখোঁজ  পারুল বেগম লাকি কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী। মাঝে মধ্যে খুব অসুস্থ হয়ে পড়ে। আবার মাঝে মধ্যে খুব ভাল থাকে। এ কারণে চমক তারা কর্মস্থলে যাবার সময় বাসার গেইটে তালাবদ্ধ করে চাবি তার মার (লাকির নানির) কাছে দিয়ে যান। প্রতিদিনের মত বৃহস্পতিবারও এমনভাবে কর্মস্থলে যান চমক তারা। ঐদিন ১০টার দিকে লাকি তার নানিকে বলে সে তার মা’র কাছে যাবে গেইট খুলে দিতে। বাংলাদেশ ব্যাংক স্কুল তাদের বাসার অনতিদুরে। সরলমনে তার নানি গেইট খুলে দেন। কিন্তু ২টার দিকে চমক তারা ফিরে জানান সে(লাকি) স্কুলে যায়নি। তখন মা মেয়ের মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে এমন অবস্থা ।

 

আরো পড়ুন:ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী তরুণী, অভিযুক্ত গ্রেফতার

 

 

স্বজন – পরিজন আত্মীয়দের বাসা বাড়ীতে খোঁজ নিয়ে কোন সন্ধান মেলেনি পারুল বেগম লাকির। অনন্যপায় চমক তারা এ ঘটনায় এসএমপি’র শাহপরান থানায় সাধারণ ডায়েরী করেছেন।যার নম্বর ১৭০ তারিখ ৩/১২/২০২০।

 

 

পারুল বেগম লাকির সাথে একটি মোবাইল রয়েছে। যার নম্বর ০১৭৩৫২৩৩০৫৪। চমক তারা প্রভাতবেলা’কে জানান, তিনি গতকাল রাত ও আজ (শুক্রবার) সকালে তার নাম্বারে কল করেছেন। কথা বলেছেন। একবার বলেছে তার সাথে একজন মহিলা সে ঢাকার উত্তরায় আছে। আরেকবার বলেছে তাকে কোথায় নিয়ে যাচ্ছে সে চিনতে পারছেনা। চমক তারা বলছেন কথা সম্পূর্ণ করবার আগে লাইন কেটে দেয়া হয়। আজ ১০টার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

 

 

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চমক তারা জানান, তিনি শাহপরান থানায় যাচ্ছেন। এখনো তার মেয়ের কোন সন্ধান পাননি। এর পরই প্রভাতবেলা থেকে লাকির সাথে থাকা মোবাইলে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

 

 

শাহপরান থানা জানায়, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। মেয়েটির সন্ধান পেলে অত্র থানায় অবহিত করার অনুরোধ জানিয়ে বাংলাদেশের সকল থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। বাসা থেকে বেরিয়ে যাবার সময় তার পরনে খয়েরি ও সাদা রংয়ের সালোয়ার কামিজ পরনে ছিল। তার মুখমন্ডল গোলাকৃতির। গায়ের রং শ্যামলা।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 68
    Shares

সর্বশেষ সংবাদ