শহীদ জিয়ার জন্মবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির শিরণি বিতরণ

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

শহীদ জিয়ার জন্মবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির শিরণি বিতরণ

প্রভাতবেলা ডেস্ক:

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে শিরণি বিতরণ করেছে সিলেট মহানগর বিএনপি।

মঙ্গলবার সকালে দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে এই শিরণি বিতরণ করা হয়। এসময় সিলেট মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শিরণি বিতরণ শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউ রহমানের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা এবং করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন উপস্থিত নেতৃবৃন্দ।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত শিরণি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সিটি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি ফাত্তাহ বকশী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলার সৈয়দ তৌফিকুল ইসলাম হাদী, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ মুকুল ও মাহবুব চৌধুরী, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, যুববিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আশরাফ আলী, সমবায় সম্পাদক মামুনুর রহমান মামুন, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, বিএনপি নেতা শেখ মো: ইলিয়াস আলী, উজ্জল রঞ্জন চন্দ, সাইদুর রহমান বুদুরি, নজির হোসেন, এম মখলিছ খান, জিয়াউর রহমান দিপন, জাবেদুল ইসলাম দিদার, নাজিম উদ্দিন, সোহেল আহমদ, খালেদ আকবর চৌধুরী, যুবদল নেতা লুৎফুর রহমান, বেলায়েত হোসেন মোহন, মঞ্জুর হোসেন মঞ্জু, জুয়েল আহমদ জুবের, সেলিম আহমদ সেলু, রহিম উদ্দিন, বাবুল হোসেন হৃদয়, জুনেদ আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি এম এ হাসিব ও সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, ছাত্রদল নেতা রাজন আচার্য্য, দুলাল আহমদ, সৈয়দুর রহমান ও নকিব খান প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ