শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

প্রতিনিধি, শাবি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি মো. তাজিম উদ্দিন বলেন, বর্তমানে শাবিপ্রবির গুণগত মান বাংলাদেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের চেয়ে অনেক মানসম্মত। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের সফল অংশিদার আমাদের উপাচার্য। তার সুযোগ্য নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও অবকাঠামোগত উন্নয়ন দৃশ্যমান। বিশ্ববিদ্যালয়ের মান সমুন্নত রাখতে উপাচার্য মহোদয়ের নেতৃত্বে সকল কর্মকান্ডে কর্মকর্তাদের একযোগে কাজ করার আহবান জানানো হয়। এছাড়া কর্মকর্তাদের নায্য দাবি নিয়ে প্রশাসনের সাথে যৌক্তিক আলোচনার মাধ্যমে সুরাহা করা হবে বলে কর্মকর্তাদের আশ্বাস প্রদান করেন তাজিম।

অনুষ্ঠানের শেষে কর্মকর্তা সমিতির সভাপতি মো. তাজিম উদ্দিন, সহ-সভাপতি হেলাল হোসেন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল), সহ-সাধারণ সম্পাদক অশোক বর্মন অসীম, কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো. মুজিবুর রহমান, মো. ইউনুস আলী, আহমদ মাহবুব ফেরদৌসী ও মো. ফখর উদ্দিনকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ