সিলেটে অভিনব কায়দায় পাচারকালে ২০০ বস্তা চিনি জব্দ

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৪

সিলেটে অভিনব কায়দায় পাচারকালে ২০০ বস্তা চিনি জব্দ
প্রভাতবেলা প্রতিবেদক: সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাকে করে পাথরের নিচে লুকিয়ে পাচারের সময় ২০০ বস্তা চিনি জব্দ করেছে পুলিশ। এসময় আটক করা হয়েছে দুই জনকে। গতকাল শুক্রবার (১৪ জুন) বিকেলে মহাসড়কের সুরমা গেইট এলাকা থেকে চিনির এ চালান জব্দ করা হয়।
সিলেট মহানগর পুলিশের (এসএমপি) এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- রাজশাহীর বেলপুকুর থানার দুরুল হুদার ছেলে ও ট্রাক চালক মো. সালাউদ্দিন (২৮) এবং একই জেলার বহরমপুর গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে ও হেলপার মো. মহাশিন (২৪)।

পুলিশ জানায়, হরিপুর থেকে ওপরে পাথর এবং তার নিচে ভারতীয় চিনি লুকিয়ে একটি ট্রাক সিলেট শহরে আসছে বলে গোপন মাধ্যমে জানতে পারে শাহপরান (রহ.) থানা পুলিশ। তারা সুরমা গেইট বাইপাস এলাকায় চেকপোস্ট পরিচালনা করে। গতকাল শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে একটি ট্রাককে চেকপোস্টে থামার জন্য সিগন্যাল দেওয়া হয়। কিন্তু, ট্রাকটি সিগন্যাল অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করে। ধাওয়া করে ট্রাকটি জব্দ এবং দুই জনকে আটক করা হয়। পরে গাড়ি তল্লাশি করে পাথরের নিচে লুকিয়ে রাখা অবস্থায় ২০০ বস্তা চিনি জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১১ লাখ ৭৬ হাজার টাকা।

আরও পড়ুন  জয়ের দ্বারপ্রান্তে বাইডেন

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ