সিলেটে স্বেচ্ছাসেবকদলের মশাল মিছিল

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২৩

সিলেটে স্বেচ্ছাসেবকদলের মশাল মিছিল
শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বিএনপির ডাকে রবি ও সোমবারের টানা ৪৮ ঘন্টার হরতালের সমর্থনে নগরীর বন্দরবাজার এলাকা থেকে মশাল মিছিল শেষে ধোপাদিঘীরপারস্থ সাবেক অর্থমন্ত্রীর বাড়ির সামনে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

 

উক্ত মিছিল পরবর্তী সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল সভা পরিচালনা করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন- সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়কবৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

 

নেতৃবৃন্দ- ভোটাধিকার প্রতিষ্ঠার স্বার্থে যানবাহন চলাচল, দোকানপাঠ ও অফিস বন্ধ রেখে সর্বাত্মক হরতাল পালন করে সরকারের প্রহসনের নির্বাচনের প্রতি ঘৃণা অব্যাহত রাখার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। একই সাথে গায়েবী মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রমূলক মামল আটক সকল নেতাকর্মীসহ রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

আরও পড়ুন  সুনামগঞ্জের ধর্মপাশায় বজ্রপাতে যুবক নিহত

 

নেতৃবৃন্দ আরো বলেন, দেশ জাতির চরম ক্রান্তিলগ্নে রাজনৈতিক সঙ্কট সমাধান না করে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা জাতির সাথে তামাশার শামিল। দেশে নির্বাচনের কোন পরিবেশ নেই। রাজনৈতিক সঙ্কটের মধ্যে তফসিল ঘোষণা প্রমাণ করে নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠান। এই নির্বাচন কমিশনের অধীনে দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পদত্যাগ ও কথিত তফসিল বাতিল করতে বাধ্য করা হবে। হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ