সিলেটে ৪ বিদ্রোহী মেয়রপ্রার্থীকে বহিষ্কার করলো আওয়ামীলীগ

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

সিলেটে ৪ বিদ্রোহী মেয়রপ্রার্থীকে বহিষ্কার করলো আওয়ামীলীগ

প্রভাতবেলা প্রতিবেদক:

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় সিলেট ও জকিগঞ্জের চার জন মেয়রপ্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। গোলাপগঞ্জ ও জকিগঞ্জ আওয়ামী লীগের বর্ধিত সভার ও সুপারিশের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেন সিলেট জেলা আওয়ামী লীগ।

জানা যায়, দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচনে প্রার্থী হওয়ায় সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও একই কারণে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলুকে বহিষ্কার করা হয়।

এছাড়া জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল আহাদকে দল থেকে বহিষ্কার করা হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের বহিষ্কারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দির খান। তিনি বলেন, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশের ভিত্তিতে সিলেটের জকিগঞ্জের দুই জন ও গোলাপগঞ্জের আরও দুই জনকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলার বাইরে কোনও আচরণকে প্রশ্রয় দেওয়া হবে না বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 19
    Shares

সর্বশেষ সংবাদ