ইবনে সিনা হাসপাতাল সাংবাদিকবান্ধব

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

ইবনে সিনা হাসপাতাল সাংবাদিকবান্ধব

সিলেট প্রেসক্লাবে মতবিনিময় : ইবনে সিনা হাসপাতাল সাংবাদিকবান্ধব।

প্রভাতবেলা প্রতিবেদক: ইবনে সিনা ট্রাস্টের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এন এম তাজুল ইসলাম বলেছেন, ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেড তার ত্রুটিবিচ্যুতি চিহ্নিত করে এবং সবার পরামর্শ ও মতামতকে প্রাধান্য দিয়ে আগামী দিনে সেবার মান আরো বৃদ্ধি করতে বদ্ধপরিকর।

তিনি বলেন, বৃহত্তর সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল দেশের অন্যান্য স্থানের ন্যায় সিলেটেও সাংবাদিকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিতি লাভ করেছে। সবচেয়ে খুশির বিষয় হলো ঢাকাসহ যেসব জেলায় এ হাসপাতালের কার্যক্রম রয়েছে সেখানে অধিকাংশ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা আমাদের করপোরেট সেবার আওতায় এসেছেন। জাতির দর্পণ সাংবাদিকদের কল্যাণে ইবনে সিনার এ সেবা অব্যাহত থাকবে ইনশা আল্লাহ।

গতকাল (১০ সেপ্টেম্বর) সিলেট প্রেস ক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে ক্লাব সদস্যদের সাথে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন  পুলিশ-বিএনপি সংঘর্ষে রণক্ষেত্র সুনামগঞ্জ

হাসপাতালের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও এজিএম ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো: ওবায়দুল হকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেস ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো: রেনু ও সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী।

বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, সহসভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সহসভাপতি এনামুল হক জুবের, মুহাম্মদ বদরুদ্দোজা বদর, আতাউর রহমান আতা, মুহাম্মদ আমজাদ হোসাইন ও আ ফ ম সাঈদ, সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা ও নিজাম উদ্দীন সালেহ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো: ফয়ছল আলম, ফারুক আহমদ, এম এ মতিন, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ইকবাল সিদ্দিকী ভূয়সী প্রশংসা করে বলেন, এ হাসপাতাল রোগীবান্ধব প্রতিষ্ঠান। এতে কোনো সন্দেহ নেই। তিনি ক্লাব সদস্যদের ক্ষেত্রে আরো সব পরীক্ষায় বিশেষ ছাড় প্রদানের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

আরও পড়ুন  মাওলানা আব্দুস শুক্কুর হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান বলেন, সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল এ পর্যন্ত এগিয়ে আসার পেছনে সিলেটের সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আগামী দিনে সুন্দর পথচলার ক্ষেত্রে সিলেট প্রেস ক্লাব, প্রেস ক্লাব সদস্যরা পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ