সিলেট শহিদমিনারে মানুষের ঢল

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

সিলেট শহিদমিনারে মানুষের ঢল

প্রভাতবেলা প্রতিবেদক:

গৌরব-প্রেরণার একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ঢল নেমেছে। একুশের প্রথম প্রহরে রাত ১২টায় শহিদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।

রাত ১২ টা ১ মিনিটে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে সিলেট জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি প্রদানের মধ্যে দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর শ্রদ্ধা নিবেদন করেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার। এরপর শ্রদ্ধা জানান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার, সিলেট রেঞ্জের ডিআইজি, মহানগর পুলিশ কমিশনার, জেলা প্রশাসন, জেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ও মহানগর বিএনপি, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষাপ্রতিষ্ঠান।

এদিকে, একুশের প্রথম প্রহরে শ্রদ্ধাঞ্জলি নিবেদনকে কেন্দ্র করে সিলেট কেন্দ্রীয় শহিদমিনার ও আশপাশের এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। রাত ১১টার পর থেকেই জিন্দাবাজার-চৌহাট্টা সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ