হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শামীম

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শামীম

হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীম আনোয়ার।

হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন প্যানেল চেয়ারম্যান -১ সৈয়দ মোঃ শামীম আনোয়ার । গত মঙ্গলবার স্থানীয় সরকার , পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ সামছুল হক আদেশে তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দায়িত্ব প্রদান করেন। এর আগে জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে গত সোমবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি কাছে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিলে তা গ্রহণ করা হয়।

 

চেয়ারম্যান পদটি শুন্য থাকায় স্থানীয় সরকার মন্ত্রণালয় প্রজ্ঞাপনের মাধ্যমে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান – ১ সৈয়দ মোঃ শামীম আনোয়ারকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয় । তিনি জেলা পরিষদের সদস্যদের কন্ঠ ভোটে দুই বার প্যানেল চেয়ারম্যান – ১ নির্বাচিত হয়েছেন বলে স্থানীয় সরকার , পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বরাবরে এক লিখিত আবেদন জানিয়েছেন জেলা পরিষদের ৫ জন সদস্য ।

আরও পড়ুন  সিলেটে পাঁচ মামলায় আসামি ৫০০

 

তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দায়িত্ব পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি কে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান । ফলে তিনি জেলা পরিষদের সকল সদস্যকে নিয়ে পরামর্শে প্রতিটি এলাকা উন্নয়ন এবং জনগণের সেবা করতে পারি সকলের কাছে তিনি দোয়া ও আশিবাদ চেয়েছেন । তিনি মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ঐতিহ্য বাহী সৈয়দ পরিবারের সাবেক তৎকালীন পার্লামেন্ট সেক্রেটারী মরহুম সৈয়দ সঈদ উদ্দিন এমপি এর পুত্র ।

 

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর শায়েস্তাগঞ্জ ,হবিগঞ্জ♦

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ