হেফাজতের জরুরি সংবাদ সম্মেলন সোমবার

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

হেফাজতের জরুরি সংবাদ সম্মেলন সোমবার

প্রভাতবেলা ডেস্ক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন ও সুনামগঞ্জের শাল্লায় হিন্দু অধ্যুষিত গ্রামে হামলার বিষয়ে নিজেদের অবস্থান জানাতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

সোমবার বেলা ১১টায় সংগঠনটির ঢাকা মহানগরীর উদ্যোগে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। শনিবার রাতে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে হেফাজতের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরী সেক্রেটারি মামুনুল হক এ তথ্য জানিয়েছেন।

মামুনুল হক তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমন, সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের ওপর সন্ত্রাসী হামলা ও হেফাজতে ইসলামের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডার প্রতিবাদ জানাতে ঢাকা মহানগর হেফাজতের এই সাংবাদিক সম্মেলন।’

প্রসঙ্গত, ফেসবুকে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে কটাক্ষ করে স্ট্যাটাস দেয় শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত গোপেশ দাসের ছেলে ঝুমন দাস আপন। অভিযোগ উঠেছে, এর জের ধরে গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে দিরাই-শাল্লা উপজেলার কয়েকটি গ্রামের লোক বিক্ষোভ মিছিল করে হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে হামলা ও লুটপাট চালায়। এতে গ্রামের ৯০টি ঘর ক্ষতিগ্রস্ত হয়। এ হামলার ঘটনায় দুটি মামলায় রবিবার পর্যন্ত এজাহারভুক্ত ৩৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ, যাদের মধ্যে স্থানীয় ‍যুবলীগ নেতা স্বাধীন মেম্বার রয়েছেন। অভিযোগ রয়েছে, স্বাধীন মেম্বারের নেতৃত্বে ওই হামলা হয়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ