জনির ব্যাটিং ঝড়ে উড়ে গেলো ইসমাইল এসসি!

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

জনির ব্যাটিং ঝড়ে উড়ে গেলো ইসমাইল এসসি!

 

তানজীল শাহরিয়ার

 

ব্লু বার্ড অটো ২য় বিভাগ ক্রিকেট লিগ ২০২৩-২৪’র ২৫তম ম্যাচে ইসমাইল স্পোর্টিং ক্লাবকে ৮৪ রানে হারিয়েছে শেখঘাট পায়োনিয়ার্স গ্রিন।

 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (গ্রাউন্ড ২) টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শেখঘাট পায়োনিয়ার্স গ্রিন। শুরুতেই হোঁচট খায় শেখঘাট পায়োনিয়ার্স গ্রিন। ৩য় অভারে জোড়া আঘাত হানেন তারেক। ২.৪ অভারে শরিফকে, ২.৬ অভারে ইসমাইলকে সাজঘরে ফেরত পাঠান তারেক।

 

অপেনার তৌফিক এক প্রান্ত আগলে রেখে ব্যাট করে ব্যাটিং ধ্বসের হাত থেকে শেখঘাট পায়োনিয়ার্স গ্রিনকে রক্ষা করেছেন। অন্য প্রান্তে অবশ্য আসা যাওয়ার মিছিল চলছিলো! ইসমাইলের বোলার তারেক যেন ‘আগুনের গোলা’ ছুঁড়ছিলেন!

 

১৩.১ অভারে ৫৫ রান তুলতেই ৫ উইকেট হারায় শেখঘাট পায়োনিয়ার্স। ৬ষ্ঠ উইকেটে ১০৫ রান যোগ করেন সৌরভ-জনি। এই জুটির সুবাদেই খেলায় ফেরে পায়োনিয়ার্স গ্রিন। সৌরভ বিদায় নিলেও জনি শেষ পর্যন্ত উইকেটে থেকে দলের রান বাড়িয়ে নিতে কার্যকরী ভূমিকা পালন করেন।

আরও পড়ুন  জগন্নাথপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

৩০.৪ অভারে সবক’টি উইকেট হারিয়ে ১৮৪ রান সংগ্রহ করে শেখঘাট পায়োনিয়ার্স গ্রিন।

 

জনি মাত্র ৫৫ বলে ৯২ রান করে অপরাজত থাকেন। তার এই বিস্ফোরক ইনিংসে ছিলো ১১টি চার আর ৭ ছক্কা! তৌফিক ২৮, সৌরভ ২৫, সঞ্জয় ১১ রান করেন।

 

তারেক ৪.৪ অভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৭টি উইকেট শিকার করেন। সৈকত এবং সালেহ ১টি করে উইকেট লাভ করেন।

 

১৮৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৬ রানের মধ্যেই দুই অপেনারকে হারায় ইসমাইল এসসি। ৩য় উইকেটে ৩৯ রান তুলে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন সালেহ এবং সৈকত।

 

তৌফিক সালেহকে বোল্ড করে এই জুটি ভেঙে পায়োনিয়ার্স গ্রিনকে ব্রেক থ্রু এনে দেন। এরপর সাঈদ ইসমাইলের ব্যাটারদের সামনে মূর্তিমান আতঙ্ক হয়ে দেখা দেন। তার বোলিং তাণ্ডবে একের পর এক উইকেট হারায় ইসমাইল এসসি।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজের টার্গেট ৩৯৫

 

৩০.২ অভারে ১০০ রান তুলতেই সব উইকেট হারায় ইসমাইল এসসি।

 

লাহিন ২৯, সৈকত ২২, সালেহ ১২ রান করেন। অন্য ৯ ব্যাটার দুই অঙ্কের দেখা পাননি!

 

সাঈদ ৫.২ অভার করে মাত্র ২২ রান দিয়ে ৫টি উইকেট শিকার করেন। সাজু ২টি, ফারহান, তৌফিক, জনি ১টি করে উইকেট লাভ করেন।

 

ম্যাচসেরা নির্বাচিত হন শেখঘাট পায়োনিয়ার্স গ্রিনের জনি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ