আওয়ামীলীগ ক্ষমতায় টিকে থাকতে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২২

আওয়ামীলীগ ক্ষমতায় টিকে থাকতে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে : কাইয়ুম চৌধুরী
আওয়ামীলীগ ক্ষমতায় টিকে থাকতে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে : কাইয়ুম চৌধুরী।
সিলেটে  জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন বলেই ক্ষমতায় টিকে থাকতে বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে। সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যই প্রমান করে সরকার জনগণ নয়, প্রতিবেশীদের দয়ায় ক্ষমতায় টিকে থাকতে চায়। কথিত বন্ধুদের পা চেটে ক্ষমতা দখল করে থাকা আওয়ামীলীগ এদেশের মানুষকে শান্তিতে বাঁচতে দিচ্ছে না। দুর্নীতি করে লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করে তারা দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। এখন তেল সহ নিত্যপন্যের মূল্যবৃদ্ধি করে তারা জনগনকে ভাতে মারতে চায়। জনগন আর আওয়ামীলীগকে চায়না। দেশে নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামীলীগ ১০টি আসনও পাবে না।
রোববার বিকেলে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান উদ্দিন মুরাদের সভাপতিত্বে, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও কাউন্সিলর নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, চট্টগ্রামে একটি অনুষ্ঠানে নিশিরাতের সরকারের ভূমিমন্ত্রী বলেছেন- ‘পুরিশ কঠোর হলে আওয়ামীলীগ টিকে থাকা কঠিন হতো’। তার এই বক্তব্যই প্রমান করে শেখ হাসিনার অধিনে কোন সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। আওয়ামীলীগের অধিনে পাতানো নির্বাচনে এদেশের মানুষ আর অংশ নিবে না। অবিলম্বে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠ নির্বাচন দিয়ে জনগনের সরকারের কাছে দেশ পরিচালনার দায়িত্ব হস্তান্তর করতে হবে। না হলে আওয়ামীলীগকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে।
এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, মহিউচ্চুন্নাহ চৌধুরী নার্জিস, উপজেলা বিএনপির সহ সভাপতি আশফাক আহমেদ চৌধুরী, সহ সভাপতি রুহেল আহমদ, সহ সভাপতি মামু নুর রশিদ মামুন, জেলা বিএনপি নেতা মাহবুব আলম, কিবরিয়া ইসলাম, পৌর বিএনপির সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব, মিনহাজ উদ্দিন চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট  মামুন আহমদ রিপন,  উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক এসএ রিপন, যুববিষয়ক সম্পাদক কামাল আহমদ, পৌর বিএনপি ছাত্রবিষয়ক সম্পাদক ফয়েজ আহমদ, রুহুল আমিন,সামাদ আহমদ, রেজওয়ান আহমদ, ছাইদুল মুল ছালিন, উপজেলা বিএনপির অলিউর রহমান শামীম, আমির হোসেন, মনসুর আহমদ, তারেক জলিল মাষ্টার, আতাউর রহমান উতু, যুবদলের যুগ্ম আহবায়ক শাহজান আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ