ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৯২ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । বুধবার রাতে আওয়ামী লীগের দপ্তর থেকে এ কমিটি ঘোষণা করা হয়। প্রভাতবেলা ডেস্ক।

এর আগে গত বছরের ৮ ডিসেম্বর অনুষ্ঠিত সম্মেলনে শেখ বজলুর রহমানকে সভাপতি ও এস এম মান্নান কচিকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

 

 

 

পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদ পেয়েছেন ১১ জন। এদের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালসহ তিনজন সংসদ সদস্য রয়েছেন।

 

 

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। বিষয়ভিত্তিক সম্পাদক করা হয়েছে ১৭ জনকে। সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন তিনজন। সহসম্পাদক দুজন ও একজনকে কোষাধ্যক্ষ করা হয়েছে। সদস্য হিসেবে আছেন ৩৬ জন। উপদেষ্টা পরিষদে আছেন ১৬ জন। এখানে একটি পদ ফাঁকা আছে।

 

 

প্রকাশিত পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদে আসাদুজ্জামান খাঁন কামাল এমপি, সাদেক খান এমপি, আসলামুল হক এমপি, আব্দুল কাদের খান, নাজিম উদ্দিন, জাহানারা বেগম, ওয়াকিল উদ্দিন, মফিজ উদ্দিন আহম্মদ, আনোয়ার হোসেন মজুমদার, বশির আহম্মেদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খান।

 

 

যুগ্ম সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন হাবিব হাসান, রহমান মতি ও জহিরুল হক জিল্লু। আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, কৃষি ও সমবায় সম্পাদক মনির হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মিনহাজুল ইসলাম মিজু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস এম মাহবুব আলম, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, ধর্মবিষয়ক সম্পাদক সুফী সুলতান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল হাসান ভূঁইয়া জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মেহেরুন নেসা মেরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এসএম তোফাজ্জাল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল গাফ্ফার, শিক্ষা ও মনবসম্পদ সম্পাদক অধ্যক্ষ এম এ সাত্তার, শিল্প ও বাণিজ্য সম্পাদক খসরু চৌধুরী, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম মজনু, সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া সুলতানা পলি এবং স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক কর্নেল কানিজ ফাতেমা।

 

 

সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান ও এবিএম মাজহার আনাম। সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ হামিদ, সহদপ্তর সম্পাদক আব্দুল আওয়াল শেখ ও কোষাধ্যক্ষ পদ পেয়েছেন ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী।

 

 

সদস্যদের মধ্যে আছেন আলহাজ মো. আমির হোসেন মোল্লা, কেরামত আলী দেওয়ান, এসএম রাজু আহমেদ, একেএম দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন, ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, এম. সাইফুল্লাহ সাইফুল, রফিকুল ইসলাম বেপারী, আব্দুল ওয়াসেক ও আবুল কাশেম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
    Shares

সর্বশেষ সংবাদ