দেশ- বিদেশে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

দেশ- বিদেশে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পক্ষকাল ব্যাপী জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

লায়েছ আহমদ মিনু, নিউইয়র্ক♦ অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার লক্ষ্যে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বিভিন্ন দেশে পক্ষকালব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালন গত বুধবার (২৬ অক্টোবর) লন্ডনে আয়োজনের মাধ্যমে সমাপ্ত হয়েছে।

 বৃটেনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বৃটেনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঐক্য ন্যায় ও সততার সাথে এগিয়ে চলি একসাথে এই শ্লোগানকে সামনে রেখে জকিগঞ্জের একঝাঁক প্রবাসীদের সমন্বয়ে গঠিত এ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান একাধারে বাংলাদেশ, ওমান, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য,যুক্তরাষ্ট্র, ইতালী এবং সৌদি আরবের বিভিন্ন শহরসহ বিশ্বের বিভিন্ন দেশে পালিত হয়েছে। এসব অনুষ্ঠানে সংশ্লিষ্ট দেশ সমুহে বসবাসরত সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যুক্তরাস্ট্রে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

যুক্তরাস্ট্রে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিভিন্ন দেশের অনুষ্ঠানসমুহে আগত অতিথি বক্তাগণ অনলাইনের ভিত্তিতে এতো দেশের মানুষকে একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সংগঠিত করে অসহায় মানুষের পাশে দাড়ানোর কাজে নিজেদের সংশ্লিষ্ট করায় সদস্যদের ধন্যবাদ জানান। তারা বলেন প্রবাসের মাটিতে শত ব্যস্থতার পাশাপাশি পরিবার ও আত্মীয় স্বজনের প্রয়োজন মিটানোই যেখানে কঠিন। সেখানে উপজেলার মানুষের জন্য চিন্তা করা এবং প্রয়োজনীয় সহযোগীতা প্রদান করে গত ৩ বছরে এ সংগঠন তার লক্ষ্যপাণে ছুটে চলেছে। সমাজ উন্নয়নমুলক নানাবিধ কর্মসূচী পালনের মাধ্যমে সংগঠনটি ইতিমধ্যে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন ২০১৯ সালের ১৫ অক্টোবর যাত্রা শুরু করে এ বছর ৪র্থ বর্ষে পদার্পন করল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ