১০ দিনের রিমান্ডে রিজেন্ট হাসপাতালের এমডি মিজান

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

১০ দিনের রিমান্ডে রিজেন্ট হাসপাতালের এমডি মিজান

 

প্রভাতবেলা প্রতিবেদক:

মেট্রোরেল প্রকল্পের ৭৬ জন শ্রমিককে ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গ্রেফতার রিজেন্ট হাসপাতালের এমডি মিজানুর রহমানের ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলামের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে এদিন সকালে ডিএমপির উত্তরা পশ্চিম থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা ইয়াদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ থেকে রিজেন্ট হাসপাতালের এমডি মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। তিনি বেশ কিছুদিন ধরে পলাতক ছিলেন।

মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন কর্মীকে ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে গত সোমবার (২০ জুলাই) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেট্রোরেলের একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, মেট্রোরেলে কর্মরত ৭৬ জন কর্মীর করোনা পরীক্ষা করা হয় রিজেন্ট হাসপাতালে। এজন্য পরীক্ষা প্রতি সাড়ে তিন হাজার করে টাকা নেয়া হয়। কিন্তু টেস্ট না করেই ভুয়া রিপোর্ট দেয়ায় কর্মীদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 6
    Shares

সর্বশেষ সংবাদ