করোনা আমার জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ : ট্রাম্প

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

করোনা আমার জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ : ট্রাম্প

বিশ্বভূবন ডেস্ক:

করোনা সংক্রমণ নিয়েই কাজে ফিরেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কাজে যোগদান করে নিজের কোভিড-১৯ সংক্রমিত হওয়াকে ‘ঈশ্বরের আশীর্বাদ’ বলে অভিহিত করেছেন তিনি।

দ্য গার্ডিয়ান এক প্রতিবেদনে জানায়, বুধবার রাতে হোয়াইট হাউস থেকে এক ভিডিও বার্তায় এ কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট। প্রায় পাঁচ মিনিটের এ ভিডিওতে ট্রাম্প বলেন, ‘এটা আসলে অবিশ্বাস্য। আমি ভালো বোধ করছি। তিন দিন আগে আমি যেমন ভালো বোধ করেছিলাম, এখন ঠিক তেমনটা বোধ করছি। সুতরাং আমি মনে করি আমার যে করোনা হয়েছে, সেটা সৃষ্টিকর্তার পক্ষ থেকে আমার জন্য আশীর্বাদস্বরূপ ছিল।’ করোনাকালীন তিনি যেসব ওষুধ সেবন করেছেন সেগুলো বিনামূল্যে হাসপাতাল থেকে করোনা রোগীদের দেওয়ার কথা জানিয়েছেন। পাশাপাশি তিনি যে চিকিৎসা পেয়েছেন, সেটা যাতে অন্যরাও পায়- সেই আশাবাদ ব্যক্ত করেছেন ট্রাম্প।

ট্রাম্প বলেছেন, ‘আমি যে ওষুধ সেবন করেছি, আমি যে চিকিৎসা নিয়েছি- সেটার সবার জন্য চাই। আমি চাই সবাই যেন প্রেসিডেন্টের মতো চিকিৎসা পায়। কারণ, আমি এই চিকিৎসা নিয়ে বেশ ভালো বোধ করছি।’

এর আগে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সামরিক হাসপাতালে ভর্তি হন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু মাত্র ৭২ ঘণ্টা পরই হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফেরেন তিনি।

সেখানে ফিরেই টান দিয়ে মাস্ক খুলে ফেলেন ট্রাম্প। বলেন, ‘করোনা নিয়ে ভয়ের কিছু নেই। এটাকে নিজের জীবনের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 17
    Shares

সর্বশেষ সংবাদ