দেশ ও জাতির উন্নয়নে দক্ষ ও প্রশিক্ষিত নেতৃত্ব অপরিহার্য : এড. এমরান চৌধুরী

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৪

দেশ ও জাতির উন্নয়নে দক্ষ ও প্রশিক্ষিত নেতৃত্ব অপরিহার্য : এড. এমরান চৌধুরী

প্রভাতবেলা প্রতিবেদক :

সিলেট জেলা যুবদলের বিভিন্ন স্থরের নেতাকর্মীদের জন্য রাজনৈতিক নেতৃত্বের উন্নয়ন শীর্ষক কর্মশালার আয়োজন করেছে সিলেট জেলা বিএনপি। এতে সার্বিক সহযোগীতা করে ডেমোক্রেসী ইন্টারনেশনাল।

 

 

শনিবার দুপুর ১২টায় নগরীর কুমারাড়াস্থ ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের কার্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন- ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সমন্বয়ক নাঈমুর রহমান, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আবুল কাশেম ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ। এতে সিলেট জেলা যুবদলের ২০ জন নেতাকর্মী অংশগ্রহণ করেন।

 

 

কর্মশালায় প্রধান আলোচকের বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, রাজনৈতিক অঙ্গণে নেতৃত্বের প্রতিযোগিতায় টিকে থাকতে হলে দক্ষতা অর্জন করতে হবে। আর দক্ষতা অর্জন করতে বেশী করে প্রশিক্ষণ নিতে হবে। শুধুমাত্র রাজনৈতিক ক্ষেত্রে সর্বক্ষেত্রে নিজেদের দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষণের বিকল্প নেই। দেশ ও জাতির উন্নয়নে দক্ষ ও প্রশিক্ষিত নেতৃত্ব অপরিহার্য।

আরও পড়ুন  চিকিৎসা যন্ত্রপাতির মূল্য নিয়ন্ত্রণহীন

 

 

এসময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

 

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ, কয়েস আহমদ, এনামুল হক চৌধুরী শামীম, জুনেদ আহমদ, মকসুদুল করিম নুহেল, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট শাহজান সিদ্দিকী, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক, আলিম উদ্দিন রানা,মোঃ ফাহিম আহমদ, হাশমত আলী লিমন, মাসুম আহমদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জামাল আহমদ, সদস্য সিদ্দিকুর রহমান রুহেল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ