করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষায় সারাদেশে হেফাজতের দোয়া

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২২

করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষায় সারাদেশে হেফাজতের দোয়া

প্রভাতবেলা ডেস্ক:

করোনা মহামারীর প্রকোপসহ সকল প্রকার বিপদাপদ ও মুসিবত থেকে দেশ ও জাতির মুক্তি কামনায় দেশব্যাপী দোয়ার আয়োজন করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। শুক্রবার বাদ জুমা সংগঠনটির উদ্যোগে ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া-মুনাজাত কর্মসূচি পালন করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান বাদ জুমা ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া দারুল আরকাম আল-ইসলামিয়া জামে মসজিদে মুসল্লিদেরকে নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে বিশেষ দোয়া-মুনাজাত পরিচালনা করেন।

 

মুনাজাতে তিনি করোনা মহামারীর প্রকোপ এবং সকল প্রকার বিপদাপদ, দুর্যোগ, যাবতীয় অসুস্থতা ও রোগ ব্যাধি থেকে দেশের মানুষের মুক্তি ও সুরক্ষার জন্য আল্লাহর সাহায্য কামনা করেন। এছাড়াও তিনি যুবসমাজের অশ্লীলতা, পাপাচার ও মাদক থেকে দূরে থাকার জন্যও বিশেষভাবে দোয়া করেন।

 

এর আগে জুমা পূর্ব আলোচনায় হেফাজত মহাসচিব মুসল্লিদেরকে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলার এবং সবাইকে করোনার ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুন  বন্যার্তদের পাশে সক্রিয়ভাবে দাঁড়ান: জাকির

 

এর আগে বৃহস্পতিবার হেফাজতে ইসলামের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা সাজিদুর রহমান করোনা মহামারি তৃতীয় ঢেউ, সকল প্রকার রোগ-ব্যাধি, দুর্যোগ ও বিপদাপদ থেকে রক্ষায় মহান আল্লাহর সাহায্য কামনা করে শুক্রবার দেশবাপী বাদ জুমা বিশেষ দোয়া-মুনাজাত পালনের কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ