অধ্যক্ষ আওলাদ হুসাইন’র মৃত্যুতে জেলা বিএনপি’র শোক

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

অধ্যক্ষ আওলাদ হুসাইন’র মৃত্যুতে জেলা বিএনপি’র শোক

অধ্যক্ষ আওলাদ হুসাইন এর মৃত্যুতে সিলেট জেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক -এর শোকবার্তা সিলেটের দক্ষিণ সুরমার জালালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আওলাদ হুসাইন এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গতকাল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। জালালপুর নিবাসী স্বনামধন্য শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট.এমরান আহমদ চৌধুরী।

 

রোববার (১৪ আগস্ট)এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন মানবিক গুণাবলীতে তিনি সমাজের আদর্শ ব্যক্তিত্ব। শিক্ষকতার জীবনে তিনি শিক্ষার্থীদের সমাজ সেবা উদ্বুদ্ধ করেছেন এমনকি সমাজকে গড়ে তোলার লক্ষ্যে তিনি উপযুক্ত ও যথার্থ সমাজ নেতার ভূমিকা পালন করেছন। স্বজন হারানোর বেদনা কত কষ্টের, কত নির্মম যার যায় তিনি বোঝেন।।

 

সরকার সড়কের নিরাপত্তা নিশ্চিত করতে পারেনি। সড়কে বের হওয়ার অর্থই মৃত্যুর মুখোমুখি হওয়া। বার্তায় আরও বলেন, ৫৬ হাজার বর্গমাইলের এই দেশের সড়ক-মহাসড়কগুলো আজ যেন একেকটি মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। বর্তমান শাসকগোস্টী প্রায়ই বলেন, সব কিছু ঠিক আছে। অথচ সড়ক-মহাসড়কে প্রতিনিয়ত দুর্ঘটনার নামে মানুষ হত্যা করা হচ্ছে।

 

আজ এইধরনের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অধ্যক্ষ আওলাদ হুসাইন আমাদের ছেড়ে এভাবে চলে যাবেন ভাবতে খুব কষ্ট হচ্ছে। শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীন উনাকে জান্নাত নসীব ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ