আধুনিক সেবার প্রত্যয়ে ভাটেরা হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুন ৩, ২০২৩

আধুনিক সেবার প্রত্যয়ে ভাটেরা হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প
প্রভাতবেলা প্রতিবেদক,সিলেট♦ পল্লীর নিভৃত প্রান্তিক জনপদে আধুনিক সেবা প্রদানের প্রত্যয় নিয়ে পথচলার আরেকটি ধাপ অতিক্রান্ত করলো ভাটেরা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। সেবার ধারাবাহিকতায় আরেকটি  ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে এই হাসপাতালে।
শুক্রবার  ২ জুন হাসপাতাল ভবনে অনুষ্টিত ফ্রি মেডিকেল ক্যাম্পে সাত শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করা হয়। এদের মধ্যে আর্থিক অস্বচ্ছল  রোগীদের  প্রায় ১ লক্ষ ৬০ হাজার টাকার ঔষধ বিনামূল্যে প্রদান করা হয়।
দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে সিলেট মেডিকেল কলেজ হাসপাতাল ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ১১ জন বিশিষ্ট চিকিৎসক  সেবাদান কার্যক্রমে অংশ নেন।
রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক সার্জারি বিশেষজ্ঞ ডাঃ আহমদ আল আমীনের তত্ত্বাবধানে মেডিকেল টিমে অংশ নেন ডাঃ বজলুর রহমান, ডাঃ কাজী আরিফ বিল্লাহ, ডাঃ সারোয়ার হোসেন, ডাঃ জাকওয়ান রাদী, ডাঃ আবু সাঈদ, ডাঃ মুহাম্মদ মিসবাহ উদ্দিন, ডাঃ আশফাক আহমদ, ডাঃতানভীর আহমেদ এবং ডাঃ মোঃ আলিম উদ্দিন।
আগামী ৯ জুন ২০২৩ ভাটেরা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে । এ উপলক্ষেই আয়োজন করা হয় ফ্রি মেডিকেল ক্যাম্প।
ক্যাম্পের প্রধান অতিথি এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এলাকার কৃতি সন্তান সাবেক সচিব  মিকাইল শিপার। আন্তর্জাতিক সেবামূলক প্রতিষ্ঠান কানাডার “রোটারী ক্লাব অব টরেন্টো ডেনফোর্থের” সৌজন্যে এই মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়।
ফ্রি মেডিকেল ক্যাম্পের সাথে সংশ্লিষ্ট ডাক্তারবৃন্দ, কর্মকর্তা কর্মচারী বৃন্দ, স্বেচ্ছাসেবক এবং এলাকাবাসীর সকলকে  হাসপাতাল পরিচালনা পরিষদের পক্ষে ডা. সায়েফ আহমদ মোবারকবাদ জানিয়েছেন এবং উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধ জানান।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ