এক সংগ্রামী মায়ের প্রতি মৌলভীবাজার জেলা প্রশাসনের শ্রদ্ধা

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২২

এক সংগ্রামী মায়ের প্রতি মৌলভীবাজার জেলা প্রশাসনের শ্রদ্ধা
এক সংগ্রামী মায়ের প্রতি মৌলভীবাজার জেলা প্রশাসনের শ্রদ্ধা।
তিনি সেই অঞ্জনের মা। কমলি রবিদাস। মৌলভীবাজার জেলা প্রশাসন এই সংগ্রামী মায়ের প্রতি ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করে। অঞ্জনকে একাধিক চাকরীর প্রস্তাব দেয়া হয়। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের  মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমানের দেয়া এক লক্ষ টাকা অঞ্জনের হাতে তুলে দেয়া হয়।
সম্প্রতি মৌলভীবাজার জেলার শমশেরনগরের ফাড়ি কানিহাটি চা বাগানের চা শ্রমিক এক সংগ্রামী মহান মা কমলি রবিদাসের মেধাবী পুত্র সন্তোষ রবিদাস অঞ্জনের এক আবেগঘন পোস্ট জেলা প্রশাসক, মৌলভীবাজার মীর নাহিদ আহসানের নজরে আসে। সন্তোষ রবিদাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির মার্কেটিং ডিপার্টমেন্টে পড়াশোনা করেছে।
রোববার ২১ আগস্ট মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জেলা প্রশাসকের কার্যালয়ে সন্তোষকে আমন্ত্রণ জানান এবং তার মায়ের প্রতি ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এ সময় জেলা প্রশাসক মহোদয় সন্তোষ কে কমলগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে খন্ডকালীণ শিক্ষকতা করার প্রস্তাব দেন। এছাড়া আবুল খায়ের গ্রুপসহ কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠানে জেলা প্রশাসনের উদ্যোগে তাকে চাকরির প্রস্তাব দেয়া হয়। সে এই ব্যাপারে পরিবারের সাথে কথা বলে সিদ্ধান্ত গ্রহণ করবে বলে জেলা প্রশাসককে অবহিত করেন।
এছাড়া, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের  মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান জেলা প্রশাসকের সমীপে সন্তোষের পরিবারকে সহায়তা করার জন্য এক লক্ষ টাকা প্রেরণ করেন। জেলা প্রশাসক  মন্ত্রীর পক্ষ থেকে সেই আর্থিক অনুদান সন্তোষের হাতে তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসকগণ, উপজেলা নির্বাহী অফিসার, কমলগঞ্জ,  মৌলভীবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সহ  আরো অনেকে উপস্থিত ছিলেন। উপস্থিত সকলে
সন্তোষ রবিদাসের উজ্জ্বল ভবিষ্যতের জন্য তাকে শুভকামনা জানান। জেলা প্রশাসন, মৌলভীবাজার সন্তোষ রবিদাসের মতো সকল সুবিধাবঞ্চিত কৃতি শিক্ষার্থীদের পাশে থাকবে সর্বদা এ প্রত্যয় ব্যক্ত করেন।
তথ্যসুত্র: জেলা প্রশাসক, মৌলভীবাজার♦ মীর নাহিদ আহসান এর টাইমলাইন
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ