এডভোকেট তবারকের বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগ অসত্য

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

এডভোকেট তবারকের বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগ অসত্য
এডভোকেট তবারক হোসেইনের বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগ অসত্য। তাঁর প্রতিবেশীর সাথে ভূমি নিয়ে জটিলতা চলছিল। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরেজমিনে গিয়ে বিষয়টির নিস্পত্তি করে দেন। প্রতিবেশীর আনীত অভিযোগের কোন সত্যতা মেলেনি। সংবাদদাতা,শাহবাজপুর,বড়লেখা।
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কৃতিসন্তান এডভোকেট তবারক হোসেইন ।  তাঁর বাড়ী উপজেলার উত্তর শাহবাজপুরের নান্দুয়া গ্রামে। তিনি ঢাকায় বসবাস করেন। বাংলাদেশ সুপ্রীম কোর্টে আইন ব্যবসা করেন।
জানা গেছে,মরহুম ডা: আজির উদ্দিন  সন্তানদের ও এডভোকেট তবারক হোসেইনের  মধ্যে শাহবাজপুর বাজারের নিকটে ভূমির সীমানা নির্ধারণে জটিলতা চলছিল।
জনৈক বদরুল ইসলাম গংরা এ নিয়ে এডভোকেট তবারক হোসেইনের বিরুদ্ধে নানা অভিযোগ করেন। পুলিশ ও বৃটিশ হাইকমিশনে নালিশ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে  জায়গা দখলের নানা অভিযোগ েইপস্থাপন করেন এডভোকেট তবারকের বিরুদ্ধে।
আজ শুক্রবার(২০নভেম্বর) উত্তর শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান  আহমেদ জুবায়ের লিটন  জায়গার সীমানা নির্ধারনে উভয় পক্ষের ২ জন আমীন ও চেয়ারম্যান পক্ষের পক্ষ থেকে  ১ জন সহ মোট ৩ জন আমীন দ্বারা জরিপ করে সীমানা নির্ধারণ করে দেন। জরিপে দেখা যায় , এডভোকেট তবারক হোসাইন নিজ সীমানার মধ্যেই প্রাচীর নির্মাণ করছেন, আরো কিছু জায়গা ছেড়ে দিয়েছেন।
সরজমিনে সীমানা নির্ধারন চলছে ।

সরজমিনে সীমানা নির্ধারন চলছে ।

জানা যায়, এ বিষয়টি সমাধানের জন্য এডভোকেট তবারক হোসেইন অভিযোগকারীদের বেশ কয়েক বার বলেও কোন সমাধান পাননি। গত অক্টোবর মাসের শেষের দিকে তিনি  আমিন নিয়ে নিজের ভূমি চিহ্নিত করে কাজ শুরু করেন।
 তখন বদরুল ইসলাম গং রা  ৯৯৯ এ কল করে এবং বৃটিশ হাই কমিশনে অভিযোগ করে এডভোকেট তবারকের বিরুদ্ধে।
এডভোকেট তবারক হোসেইনের স্বজনরা বলছেন, ভুমি দখলের অভিযোগ  করে পরিকল্পিতভাবে সামাজিকভাবে আমাদের হেয় করার অপচেষ্টা চালানো হয়েছে। আজ সত্য প্রমানিত হলো।  এডভোকেট তবারক হোসেইন কারো জায়গা দখল করেননি।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 25
    Shares

সর্বশেষ সংবাদ