‘এ’ প্লাস পেলেই মেধাবী হওয়া যায় না: পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

‘এ’ প্লাস পেলেই মেধাবী হওয়া যায় না: পরিবেশমন্ত্রী

প্রতিনিধি, বড়লেখা:

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, শুধু ‘এ’ প্লাস পেলেই মেধাবী হওয়া যায় না। তাহলে ‘এ’ প্লাস পেলেই তাদের ইউনিভার্সিটিতে ভর্তি করে দেওয়া হতো। ‘এ’ প্লাস প্রাপ্তকেও ভর্তির জন্য পরীক্ষা দিতে হয়। সেখানে ‘এ’ প্লাস পায়নি, তারাও ভর্তির সুযোগ পায়। ‘এ’ প্লাস না পেলেও মেধাবী হয়। মেধাবী হতে পড়াশোনা করতে হবে।

 

বড়লেখার রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়লেখা পৌরসভার মেয়র এবং রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবুল ইমাম মো. কামরান চৌধুরী।

 

বিশেষ অতিথি ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা ইউএনও সুনজিৎ কুমার চন্দ।

আরও পড়ুন  নভেম্বরেও কমেছে রপ্তানি আয়

 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, অভিভাবক সদস্য ও ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, সালেহ আহমদ জুয়েল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল আহমদ। সভায় সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক জায়েদুর রহমান, সুমি দত্ত ও আবদুল্লাহ রিফাত।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ