খাল থেকে মডেলের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৪

খাল থেকে মডেলের মরদেহ উদ্ধার
আনন্দ ঝর্ণা ডেস্ক: শোবিজে আরও একটি মন খারাপের খবর জানা গেছে। ভারতীয় মডেল দিব্যা পাহুজার হত‍্যাকাণ্ডের সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকেই পুলিশ তার মরদেহ উদ্ধারের তল্লাশি করছিল।

 

অবশেষে ১১ দিন পর তার মরদেহের সন্ধান মিলেছে। ৩ জানুয়ারি তিনি হত্যাকাণ্ডের শিকার হন। ভারতীয় গণমাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ সূত্রে তথ্য জানা গেছে।

গুরুগ্রাম পুলিশ সূত্রে জানা যায়, যে অভিযুক্তরা দিব্যা পাহুজাকে হত্যার পর মরদেহ হরিয়ানার ফতেহাবাদ থেকে একটি খালে ফেলে দেয়। এদিকে মর্মান্তিক এ হত‍্যাকাণ্ডের রহস‍্য ক্রমেই ঘনীভূত হচ্ছে।

দিব্যা পাহুজা গ্যাংস্টার সন্দীপ গাদোলির বান্ধবী ছিলেন। তিনি ২ জানুয়ারি হত্যাকাণ্ডের শিকার হন। এ ঘটনায় পুলিশ বলরাজ গিলকে গ্রেফতার করেছে। তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে, গুরুগ্রাম পুলিশ খাল থেকে দিব্যার দেহ উদ্ধার করে। পুলিশ গত ১১ দিন ধরে গ্যাংস্টার সন্দীপ গাদোলির বান্ধবী দিব্যার দেহ খুঁজতে ব্যস্ত ছিল।

 

এনডিআরএফ দল এবং হরিয়ানা ও পাঞ্জাবের পুলিশও দিব্যার মৃতদেহ অনুসন্ধানে জড়িত ছিল। বলরাজ পুলিশকে বলেছিলেন যে তিনিই দিব্যার মৃতদেহ ফেলে দিয়েছিলেন এবং তোহানা খালে ফেলে দিয়েছিলেন।

আরও পড়ুন  ১০১ টাকা দেনমোহরে পলাশকে বিয়ে করেন সিমলা

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্যাংস্টার সন্দীপ গাদোলির বান্ধবী দিব্যাকে (২৭ বছর বয়সী) মঙ্গলবার পাঁচজন মিলে একটি হোটেলের ঘরে নিয়ে যায়। পুলিশের ভাষ্যমতে, দিব্যাকে মাথায় গুলি করা হয়েছে কারণ তিনি হোটেল মালিককে ‘অশ্লীল ছবি’র জন্য ব্ল্যাকমেইল করে তার কাছ থেকে অর্থ আদায় করছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সিসিটিভি ফুটেজে হোটেলের মালিক অভিজিৎ সিংসহ সন্দেহভাজনদের দেখা গেছে। হোটেল সিটি পয়েন্টের লবি থেকে একটি নীল বিএমডব্লিউ গাড়িতে একটি সাদা চাদরে মোড়ানো তার দেহ টেনে নিয়ে যাচ্ছে বলেও জানায় পুলিশ।

 

পুলিশ জানিয়েছে, ফুটেজে অভিযুক্তকে দিব্যার দেহ ট্রাঙ্কে রেখে হোটেল থেকে গাড়িতে করে পালিয়ে যেতে দেখা যায়। একজন সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন যে, অভিজিৎ হোটেল থেকে প্রায় এক কিলোমিটার দূরে বলরাজ গিল ওরফে হেমরাজের কাছে গাড়িটি তুলে দিয়েছিলেন। গুরুগ্রাম পুলিশ জানিয়েছে, পাঞ্জাবের পাতিয়ালার একটি বাসস্ট্যান্ডে বিএমডব্লিউ গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ