জাফলংয়ে শতাধিক শিক্ষার্থীকে স্কুলড্রেস ও ব্যাগ বিতরণ

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, জুন ১২, ২০২৪

জাফলংয়ে শতাধিক শিক্ষার্থীকে স্কুলড্রেস ও ব্যাগ বিতরণ
প্রতিনিধি, গোয়াইনঘাট: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে প্রশ্বাস এবং গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির যৌথ উদ্যোগে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমনের সভাপতিত্বে ও সদস্য সাইদুল ইসলামের সঞ্চালনায় বিদ্যালয়ের গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে এসব স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, সমাজকর্মী, শিক্ষানুরাগী ও পরিবেশ বন্ধু ফিরোজ মিয়া, গাজীপুর সদর মুক্তিযোদ্ধা কলেজের সহকারি অধ্যাপক এমদাদুল হক, কলাম লেখক, রসায়নবিদ ও প্রশ্বাসের প্রধান সমন্বয়ক সাঈদ চৌধুরী, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, শিশু লেখক ও সমাজকর্মী নিতু চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন  উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে বিশ্বাসী আওয়ামীলীগ : এমপি মানিক

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা আব্দুল মান্নান, গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা আক্তার, গোয়াইনঘাট প্রেসক্লাবের অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ছাত্তার মিয়া, লোকমান মিয়া, মানিক মিয়া, লিটু আনাম লিটন, নাসিমা বেগম, অভিভাবক প্রতিনিধি, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ