জাসাস এর সিলেট ও সুনামগঞ্জ শাখার কমিটি ঘোষণা

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২২

জাসাস এর সিলেট ও সুনামগঞ্জ শাখার কমিটি ঘোষণা
জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস এর সিলেট  জেলা ও মহানগর এবং সুনামগঞ্জ জেলা শাখার আহবায় কমিটি ঘোষণা করা হয়েছে।
জাসাস- এর কেন্দ্রিয় কমিটির আহবায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তিন সাংগঠনিক শাখার কমিটি অনুমোদন করা হয়।

 

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস এর সিলেট  জেলা শাখায় অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার -কে আহবায়ক  এবং রায়হান এইচ খান-কে সদস্য সচিব করে ৪৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

জাসাস সিলেট মহানগর শাখায় তাজ উদ্দিন আহমদ মাসুমকে আহবায়ক এবং রাসেল আহমদকে সদস্য সচিব করে ৩৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস এর সুনামগঞ্জ  জেলা শাখায় অধ্যক্ষ শেরগুল আহমদ-কে আহবায়ক এবং মুনজ্জির হোসেন সুজনকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

আরও পড়ুন  ইতিহাসের নির্মম হত্যযজ্ঞঃ বঙ্গবন্ধুর গায়ে ১৮টি গুলি!!

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিটি মহানগর ও জেলায় সাংগঠনিক টিম কর্মী সভা করে স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলাপ- আলোচনার মাধ্যমে কমিটি গঠন করে কেন্দ্রিয় কমিটির কাছে প্রস্তাবনা উপস্থাপন করলে উল্লেখিত তিনটি সাংগঠনিক মহানগর/ জেলার আহবায়ক কমিটি অনুমোদন করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ