প্রবাসীদের ভোগান্তি লাঘবে লিগ্যাল এডভাইজাররা কাজ করে যাচ্ছেন

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২২

প্রবাসীদের ভোগান্তি লাঘবে লিগ্যাল এডভাইজাররা কাজ করে যাচ্ছেন

 

প্রবাসীদের ভোগান্তি লাঘবে লিগ্যাল এডভাইজাররা কাজ করে যাচ্ছেন।

 

সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট শামসুল হক বলেছেন, বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা বাংলাদেশী প্রবাসীদের ভোগান্তি থেকে রক্ষা করতে লিগ্যাল এডভাইজাররা কাজ করে যাচ্ছেন। তারা বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে আমাদের প্রবাসীদের নানা সমস্যার সমাধান করে থাকেন।

 

তিনি বলেন, প্রবাসীরা দেশের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখছেন কিন্ত আমাদের তারা বিভিন্ন সময় জায়গা-জমি নানা ধরণের সমস্যায় পড়ে থাকেন, প্রবাসীরা যাতে জায়গা-জমিসহ কোন ধরণের হয়রানীর শিকার না হন সেদিকে খেয়াল রাখতে হবে।

 

তিনি বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে সিলেট নগরীর সুরমা মার্কেটে ‘ব্রেস বিডি লিগ্যাল’ ল ফার্মের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের এসিষ্টেন্ট এডভাইজার কাজী সামু রহমানের সভাপতিত্বে ও এডভোকেট রেজাউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য কমিউনিটি নেতা মইনুল খালিক, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ফজলুল হক সেলিম, সিলেট জেলা আইনজীবি সমিতির সহ সাধারণ সম্পাদক এডভোকেট খিঁজির আহমদ, ‘ব্রেস বিডি লিগ্যাল’ ল ফার্মের প্রজেক্ট লিড সাইদুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এডভোকেট তারিক মিয়া, মোশাইদ চৌধুরী, শুয়েব মিয়া, দিদার মিয়া, জুয়েল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ