ফেসবুকে স্কুলছাত্রীর ‘আপত্তিকর’ ছবি, বিষপানে মৃত্যু

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

ফেসবুকে স্কুলছাত্রীর ‘আপত্তিকর’ ছবি, বিষপানে মৃত্যু

প্রভাতবেলা ডেস্ক:

মাদারীপুরের শিবচরে দশম শ্রেণির স্কুলছাত্রী লিপি আক্তার (১৭) এর আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছে। গত শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করলে তাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে ওই ছাত্রী মারা যায়।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে শিবচর থানা-পুলিশ। লিপি পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের প্রবাসী দুলাল ফরাজির মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিবচরের কাদিরপুর এলাকার রনি ব্যাপারী নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে স্কুলছাত্রী লিপি আক্তারের। ছেলেটির পরিবার মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে তারা তা প্রত্যাখ্যান করে। এর পরেই ফেসবুকে ‘নিঝুম রাতের পরি’ নামের একটি আইডি থেকে মেয়েটির কিছু ‘আপত্তিকর’ ছবি প্রকাশ করা হয়। ছবি ভাইরাল হলে মেয়েটি ক্ষোভ ও লজ্জায় গত শুক্রবার সন্ধ্যায় বিষপান (কীটনাশক) করে। গুরুতর অসুস্থ প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে ফরিদপুর এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে ওই ছাত্রী মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে শিবচর থানা-পুলিশ।

নিহতের চাচা ইউসুফ জানান, ‘আমার ভাতিজির ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার কারণে দু’দিন আগে সে বিষাক্ত পদার্থ পান করে। সকালে সে ঢাকায় মারা যায়।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং লাশের ময়নাতদন্তর জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ