রকিব আলীর দাফন সম্পন্ন

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২১

রকিব আলীর দাফন সম্পন্ন

প্রভাতবেলা প্রতিবেদক♦ রকিব আলীর দাফন সম্পন্ন। সিলেটের দক্ষিণ সুরমার মোল্লারগাঁও নিবাসী মরহুম রকিব আলীর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) রাত ১০ টায় মোল্লারগাঁও জামে মসজিদ প্রাঙ্গনে রকিব আলীর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে মসজিদের পার্শ্ববর্তী পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে রকিব আলীর বয়স ছিল ৫১ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ভাই, ২বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

মরহুম রকিব আলীর নামাজে জানাযায়  বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতাকর্মীসহ এলাকার লোকজন অংশ গ্রহণ করেন। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নামাজে জানাযা ও দাফনে মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

 

মঙ্গলবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকার একটি হাসপাতালে রকিব আলী ইন্তেকাল করেন। সপ্তাহখানেক আগে আকস্মিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সক্রিয় সমাজকর্মী রকিব আলী। দ্রুত তাকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়। মেডিকেল ডায়াগনসিসে তার শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে দ্রুত তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নশ্বর  এ পৃথিবীর মায়া মমতা ত্যাগ করে পরপারে পাড়ি দেন রকিব আলী।

রকিব আলীর শয্যাপাশে প্রভাতবেলা সম্পাদক।

রকিব আলীর শয্যাপাশে প্রভাতবেলা সম্পাদক।

 

রকিব আলী বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) ১নং মোল্লারগাঁও ইউনিয়নের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য এবং ৪নং ওয়ার্ড শাখার সভাপতি ছিলেন। সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এ তথ্য প্রভাতবেলা’কে নিশ্চিত করেন। মরহুম রকিব আলী যুবদল নেতা মকসুদ আহমদের চাচাত ভাই।

 

দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল দক্ষিণ সুরমার বিশিষ্ট সমাজকর্মী রকিব আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। বিশিষ্ট সাংবাদিক কবীর সোহেল মরহুমের নামাজে জানাযা ও দাফনে অংশ গ্রহণ শেষে এক বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে তিনি মরহুম রকিব আলীর আত্মার মাগফেরাত ও জান্নাতের উচ্চ মাকাম কামনা করেন। মরহুমের পরিবার সদস্যদের ছবরে জামিল ধারনের জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ