সহজ জয় তুলে নিলো সিলেট ইউনাইটেড

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

সহজ জয় তুলে নিলো সিলেট ইউনাইটেড

তানজীল শাহরিয়ার:

ইভ্যালি সিলেট টি২০ ব্লাস্ট ২০২১ এর ২য় দিনের ২য় খেলায় ৫ উইকেটের সহজ জয় তুলে নিয়ে শুভ সূচনা করেছে সিলেট ইউনাইটেড।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত জয় দিয়ে শুরু করা কুশিয়ারা রয়্যালস। ইনিংসের ৫ম বলেই ইমতিয়াজ হোসেন তান্না গালিতে শানাজের তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন। শুরুর এই বিপর্যয় আর কাটিয়ে উঠতে পারেনি রয়্যালস। ৫ম ওভারে আবু জায়েদ রাহী সিয়াম আর গত ম্যাচের সেরা জাকের আলী অনিক কে ফিরিয়ে দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ ইউনাইটেডের মুঠোয় নিয়ে আসেন। সফরের বলে মিড অফে আবু বক্করের হাত ফসকে পড়ে গিয়ে জীবন পাওয়া বাঁহাতি সায়েমও খুব একটা সুবিধা করতে পারেননি। জাভেদের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ার আগে ১৮ রান যোগ করেন তিনি।

অফ স্পিনার মুজাক্কির আর জাভেদের আঁটসাঁট বোলিং কুশিয়ারা রয়্যালসের রানের চাকা কে বেঁধে রেখেছিলো। ৮ নম্বরে নেমে আবিদ ২১ বলে ২৪ রান করার সুবাদে অষ্টাদশ অভারে অলআউট হবার আগে সর্বসাকল্যে ৮৮ রান তুলতে সক্ষম হয় কুশিয়ারা রয়্যালস। আগের ম্যাচে পারফর্ম করা দুই জাতীয় ক্রিকেটার সোহাগ গাজী এবং মুক্তার আলী ব্যাট হাতে ছিলেন নিষ্প্রভ।

সিলেট ইউনাইটেডের জাভেদ ১৫ রানে ৩টি, সফর, রাহী, আরিফুল হক ২টি করে উইকেট শিকার করেন। উইকেট না পেলেও চার অভারে মাত্র ১৬ রান দিয়ে শুরু থেকেই রয়্যালস কে রান সংগ্রহে আটকে রাখেন মুজাক্কির।

জয়ের জন্যে ৮৯ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.১ অভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে সিলেট ইউনাইটেড। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান শানাজ সর্বোচ্চ ৪০ রান করেন। জাতীয় ক্রিকেটার ইমরুল কায়েস ১৪ এবং আরিফুল হক ১ রান করে আউট হয়ে যান। রয়্যালসের রুহেল ২টি, সোহাগ গাজী, মাহবুব, নাইম ১টি করে উইকেট লাভ করেন।

ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন সিলেট ইউনাইটেডের অধিনায়ক রাহাতুল জাভেদ।

ম্যাচ পরিচালনা করেন এ টি এম ইকরাম, রবিন চৌধুরী, স্কোরার ছিলেন সোহেল রানা। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন ওয়াসিকুজ্জামান চৌধুরী অনি। বুধ এবং বৃহস্পতিবার কোনো খেলা নেই। শুক্রবার ১ম ম্যাচে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স মুখোমুখি হবে এম কে বি প্লাটুনের, ২য় ম্যাচে মাঠে নামবে সিলেট ইউনাইটেড এবং সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্স।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ