সাংবাদিক ফয়জুর রহমানের সহধর্মীনিকে ঢাকায় স্থানান্তর

প্রকাশিত: ২:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

সাংবাদিক ফয়জুর রহমানের সহধর্মীনিকে ঢাকায় স্থানান্তর
সাংবাদিক মুহাম্মদ ফয়জুর রহমানের সহধর্মীনি  রিজিয়া রহমানকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তাঁর অবস্থার আরো অবনতি হওয়ায় সহধর্মিণীকে সোমবার সন্ধ্যায় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। প্রভাতবেলা প্রতিবেদক।
ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত বুধবার রাত থেকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে   চিকিৎসাধীন ছিলেন রিজিয়া রহমান। সংজ্ঞাহীন অবস্থায় দফায় দফায় তাকে লাইফ (ভেন্টিলেশন) সাপোর্ট দেয়া হয়। গত ৭ দিন ধরে তিনি সংজ্ঞাহীন অবস্থায় আছেন।
সোমবার ২৮ ডিসেম্বর দুপুর থেকে তার অবস্থার আরো অবনতি হলে  ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা । ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রিজিয়া রহমানের জরুরী রক্তের প্রয়োজন। তার রক্তের  গ্রুপঃ- বি+। মঙ্গলবার(২৯ ডিসেম্বর) সকাল ৯টার মধ্যে ইউনাইটেড হাসপাতাল গুলশান ২, ঢাকা এ ঠিকানায় রক্তের প্রয়োজন। আগ্রহী রক্তদাতা হৃদয়বানদের ০১৭৫৪৫০৭৭৬৪ (নাহিদ) ০১৬৬০০১৮২৩৬ (সাদি) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন রিজিয়া রহমানের ছেলে সাংবাদিক নাহিদ রহমান জাকি।
এদিকে তাঁর আশু নিরাময়ের জন্য পরম করুণাময় মহান স্রষ্টা রাহমানুর রাহিম আল্লাহ পাকের দরবারে একান্তভাবে দুআ করার জন্য দেশ-বিদেশের সকল স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সাংবাদিক ফয়জুর রহমান।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 1
    Share

সর্বশেষ সংবাদ