১৬ বছর ধরে নিখোঁজ: অবশেষে মরদেহের সন্ধান পেলো পরিবার

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

১৬ বছর ধরে নিখোঁজ: অবশেষে মরদেহের সন্ধান পেলো পরিবার

প্রতিনিধি, হবিগঞ্জ:

প্রায় ১৬ বছর আগে নিখোঁজ হওয়া সন্তানকে খুঁজে ফিরছিলেন তার মা। এতগুলো বছর ধরে খুঁজতে-খুঁজতে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থেকে নিখোঁজ হয়েছিলো ইমদাদুল হক ইমন (৩৫) নামে এই ব্যক্তির মরদেহের সন্ধান পেয়েছে তার পরিবার।

মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমাগারে রয়েছে। ইমন হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইমন প্রায় ১৬ বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হন। এরপর দীর্ঘদিন ধরে তার মা আয়েশা আক্তার ও ভাই জিয়াউল হক দেশজুড়ে ইমনকে খোঁজাখুজি করেছেন, কিন্তু সন্ধান পাননি। পরে মা আয়েশা আক্তার ছেলেকে ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন।

এদিকে, প্রায় এক সপ্তাহ আগে রাজধানীর কাফরুল থানা পুলিশ একটি রক্তাক্ত মরদেহ পায় এবং মরদেহের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তারা ইমনকে শনাক্ত করেন। পরে আজমিরীগঞ্জ থানায় ছবি পাঠালে ইমনের পরিবারের সদস্যরাও থানায় এসে মরদেহটি শনাক্ত করেন।

দীর্ঘ ১৬ বছর খুঁজে ফেরা ছেলের রক্তাক্ত মরদেহের খবর পাওয়ার পর ইমনের মা ভেঙে পড়েছেন। তিনি কান্নাকাটি করে বার বার মূর্ছা যাচ্ছিলেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম জানান, এক সপ্তাহ আগে ইমন ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান। কাফরুল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গের হিমাগারে রেখেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ