আদালতে যাওয়ার পথে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২৪

আদালতে যাওয়ার পথে যুবককে কুপিয়ে হত্যা

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেটে আদালতে মামলার হাজিরা দিতে যাওয়ার পথে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহত জুনায়েদুল ইসলাম (২৭) বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে। এ সময় জাহেদুল নামের আরেক যুবক আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামের জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ থানা পুলিশে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে জুনায়েদুল ও জাহেদুল মামলার হাজিরা দিতে সিলেটের আদালতে যাচ্ছিলেন। পথিমধ্যে ফেঞ্চুগঞ্জের রুকনপুর গ্রামের জামে মসজিদের পাশে অটোরিকশা পৌঁছালে ১০-১৫ জন দুর্বৃত্ত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই জুনায়েদুলের মৃত্যু হয়।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ হোসাইন বলেন, পূর্ব বিরোধ থেকে জুনায়েদুল ও জাহেদুলের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এ সময় ঘটনাস্থলে জুনায়েদুল ইসলামের মৃত্যু হয়। আহতাবস্থায় জাহেদুলকে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

আরও পড়ুন  শুক্রবার কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী

বালাগঞ্জ থানার ওসি বদিউজ্জামান বলেন, মারামারি নিয়ে স্থানীয় প্রতিপক্ষের সঙ্গে তাদের বিরোধ ছিল। এ বিরোধ থেকে ২০২২ সালে হতাহতদের বিরুদ্ধে মামলা হয়। ঐ মামলায় হাজিরা দিতে গেলে প্রতিপক্ষরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে জুনায়েদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ