আবু সাঈদ আহমদ তহশীলদার আর নেই

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

আবু সাঈদ আহমদ তহশীলদার আর নেই

প্রভাতবেলা প্রতিবেদক♦ আবু সাঈদ আহমদ তহশীলদার আর নেই। আজ ৬ নভেম্বর শুক্রবার সকাল ৭টায় নিজ বাড়ীতে ইন্তেকাল তিনি করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বৎসর। তিনি স্ত্রী, ৬ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা শুক্রবার বাদ জুমআ (২.৩০টায়) ইটাউরি মহিলা আলিম মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

 

দক্ষিণ-পূর্ব সিলেটে আবু সাঈদ আহমদ তহশীলদার খ্যাত এই মানুষটির সিংহভাগ জীবন কেটেছে মাটি আর মানুষের সেবায়।দীর্ঘ ৯ বৎসর বিয়ানী বাজার উপজেলা ভূমি উপসহকারী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া লাউতা, ফেঞ্চুগঞ্চ , ঘিলাছড়া, কুলাউড়া ভূমি অফিসে ভূমি উপসহকারী কর্মকর্তা হিসাবে দীর্ঘ চাকুরীজীবন শেষে ১৯৯৪ সালে অবসরে যান আবু সাঈদ আহমদ তহশীলদার ।

 

গত কয়েক বছর থেকে তিনি নানা রোগে ভূগছিলেন। মরহুমের বড় ছেলে আবুল কাশেম সিলেট শিক্ষাবোর্ডে, দ্বিতীয় ছেলে এমদাদুল হক বড়লেখা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে, তৃতীয় ছেলে ফয়জুল হক সারোপার মাদরাসায় কর্মরত। অপর তিন ছেলের দু’জন কাতার ও একজন আরব আমিরাতে রয়েছেন। দুই মেয়ে বিবাহিত।

 

কর্মজীবনে অত্যন্ত সাধাসিধে প্রকৃতির এই ব্যক্তিত্বের ইন্তেকালে গভীর শোক ও আত্নার মাগফিরাত কামনা করেছেন দৈনিক প্রভাকবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল। এক শোক বার্তায় তিনি মরহুমের জান্নাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এছাড়া নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক পৃথকবিবৃতিতে  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্নার মাগফিরাত কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 96
    Shares

সর্বশেষ সংবাদ