সিলেটে কমছে করোনার সংক্রমণ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

সিলেটে কমছে করোনার সংক্রমণ

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেট বিভাগে করোনা ভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৪০ জন। একই সময়ে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১০৭ জন। এছাড়া এদিন করোনায় কেউ মারা যায়নি। নতুন শনাক্ত হওয়া ৪০ জনের মধ্যে সিলেট জেলারই ৩২ জন ও বাকি আটজন সুনামগঞ্জের।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, ১৫ এপ্রিল থেকে ১৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ২০৩ জন মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৮৮৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ছয় হাজার ৩৮৫, সুনামগঞ্জে দুই হাজার ২২২, হবিগঞ্জে এক হাজার ৬৫৮ ও মৌলভীবাজারে এক হাজার ৬২৪ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ১৩৮ জন। এর মধ্যে সিলেটে ৮৭, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ১৯ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৭ জন। এর মধ্যে সিলেটে ৮১, সুনামগঞ্জে আট, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ছয়জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন আট হাজার ৯৮৩ জন। এর মধ্যে সিলেটে চার হাজার ৬৭৫, সুনামগঞ্জে এক হাজার ৮৯৯, হবিগঞ্জে এক হাজার ১১৮ ও মৌলভীবাজারে এক হাজার ২৯১ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 27
    Shares

সর্বশেষ সংবাদ