সিলেটে ভারতীয় চিনিসহ পিকআপ জব্দ, গ্রেফতার ৩

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩

সিলেটে ভারতীয় চিনিসহ পিকআপ জব্দ, গ্রেফতার ৩

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেটে ৩০ বস্তা ভারতীয় চিনিসহ একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। এসময় তিন চোরাচালানিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (২ সেপ্টেম্বর) সকালে নগরের জালালাবাদ থানার সালুটিকর-শিবেরবাজার সড়কের উমাইরগাঁও ব্রিজ সংলগ্ন এলাকায় থেকে পিকআপভর্তি চিনিসহ তাদের গ্রেফতার করা হয়।

 

এসময় সুনামগঞ্জের ছাতকের ভাতগাঁও গ্রামের মো. কফিল উদ্দিন (২২), মো. আক্তার হোসেন (৩৫) ও দক্ষিণ সুরমার চন্ডিপুল বাইপাস এলাকার ফখরুল ইসলামকে (৩২) আটক করা হয়। পরে তারা জানান পিকআপে করে অবৈধভাবে আনা ভারতীয় তৈরি চিনি তারা নিয়ে যাচ্ছিলেন। পরে পিকআপ তল্লাশি করে ৩০ বস্তা চিনি উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় গ্রেফতার তিনজনসহ পাঁচজনের বিরুদ্ধে জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালাহ উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন।

 

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে মহানগর পুলিশের মিডিয়া কর্মকর্তা ও অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ্ত দাসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল ৬টায় জালালাবাদ থানার সালুটিকর-শিবেরবাজার সড়কের উমাইরগাঁও ব্রিজ এলাকায় চেকপোস্ট বসানো হয়। এসময় একটি পিকআপ সিগনাল অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ সেটি জব্দ করে।

 

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম রোকন বলেন, জব্দ চিনি ও পিকআপসহ গ্রেফতার আসামিসহ পলাতক নুরল আমিন (৩৫) ও জাহাঙ্গীরের (৩৪) বিরুদ্ধে মামলা করা হয়েছে। পরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ