না ফেরার দেশে কুলাউড়ার জনপ্রিয় জামায়াত নেতা জাহাঙ্গীর খান

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, মে ২৭, ২০২০

না ফেরার দেশে কুলাউড়ার জনপ্রিয় জামায়াত নেতা জাহাঙ্গীর খান

প্রভাতবেলা প্রতিবেদক: না ফেরার দেশে চলে গেলেন মৌলভীবাজার জেলার কুলাউড়ার এক নিবেদিতপ্রাণ জামায়াত কর্মী। জাহঙ্গীর খান কুলাউড়া- জুড়ী অঞ্চলের অতি পরিচিত  ইসলামী আন্দোলেনের এক কর্মী। আজ ২৭ মে বুধবার দুপুর সাড়ে ১১টায় ঘাগটিয়া ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়।

জাহাঙ্গীর খান বেশ কয়েকদিন ধরে কিডনি সমস্যাসহ শারিরিক জটিলতায় ভূগছিলেন। চিকিৎসা নিচ্ছিলেন বিভিন্ন হাসপাতালে। পরামর্শ নিচ্ছিলেন বিভিন্ন ডাক্তারের। এরই ধারাবাহিকতায় কয়েকদিন আগে ভর্তি হন সিলেটের একটি বেসরকারী হাসপাতালে। মঙ্গলবার ২৬ মে দুপুর সাড়ে ১২ টায় এই হাসপাতালেই তিনি পাড়ি জমান পরপারে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। ৫০ পেরুনো জীবনের এই ভরদুপুরেই চলে গেলেন জাহাঙ্গীর খান। রেখে গেছেন স্ত্রী, দুই কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী।

কুলাউড়া শহরতলীর ঘাগটিয়ার বাসিন্দা জাহাঙ্গীর খান ছিলেন সদালাপি, সাহসী এক পুরুষ।জাহাঙ্গীর খান আশির দশকের ইসলামী ছাএশিবিরের সক্রিয় কর্মী ছিলেন।সে সময়ে তাঁর অনেক সাহসী ভূমিকা আজো স্মরণ করে দলীয় নেতা কর্মী। মৃত্যুর পূর্ব পর্যন্ত জামায়াতের সক্রিয় কর্মী ছিলেন।জাহাঙ্গীর খান এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন  মুশফিক আউট

দুপুরে জানাযা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা জামায়াতের আমীর মাস্টার আবদুল বারী, উপস্থিত ছিলেন উপজেলা সেক্রেটারি অধ্যাপক আবদুল মোন্তাজিম,পৌর আমির আবদুন নূর, জামায়াত নেতা রাজানুর রহিম ইফতেখার, ইউনিয়ন সভাপতি শরীফ আহমদ প্রমূখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ