পরিচালক রাজের প্রেম কাহিনী

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, মে ২১, ২০১৭

পরিচালক রাজের প্রেম কাহিনী

আনন্দ ঝর্ণা ডেস্ক : টলিউডের প্রতিষ্ঠিত সিনে পরিচালক রাজ চক্রবর্তী। কেরিয়ারে বেশ কয়েকটি হিট ছবি তার ঝুলিতে। প্রেমের ঝুলিও ভরা তার।মন-দেয়ার কাজটি করছেন ভালো ভাবেই। বিশেষ করে চিত্রনায়িকাদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কারও অজানা নয়।  নানা সময়ে এই নিয়ে আলোচনায় থাকেন তিনি। তবে সম্পর্কটা টিকিয়ে রাখতে অতটা পারঙ্গম নন তিনি। আর তাইতো এক সঙ্গে সম্পর্ক ভাঙছেন ওর সঙ্গে গড়ছেন। ফলে বিতর্ক তাকে পিছু ছাড়ছে না।

টলিউডের বিভিন্ন নায়িকার সঙ্গে রাজের ‘সম্পর্ক’-এর ওঠানামার গল্প এখন অনেকের মুখে মুখে। রাজ-মিমি-শুভশ্রীর বিতর্কিত ঘটনা নতুন করে আলোচনায় এসেছেন রাজ। জেনে নেয়া যাক টলিউডে আপাতত কোন কোন নায়িকার সঙ্গে রাজের সম্পর্কের খবর উঠে এসেছে।

টলিউড পাড়া এখন কেঁপে রয়েছে একটি মাত্র খবরেই। তা হল পরিচালক রাজ চক্রবর্তীকে ঘিরে দুই নায়িকার ত্রিকোণ প্রেম ও তা নিয়ে টানাপোড়েন। তাদের মধ্যে একজন নাকি রাজের জন্য ঘুমের ওষুধ খেয়ে ফেলেছেন, আর আরেকজন গায়ে আগুন লাগাবার চেষ্টা করেছেন বলে শোনা যাচ্ছে। তবে ঘটনার সঙ্গে জড়িত তিন চরিত্রই ঘটনাকে নিছক গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এই দুই নায়িকার মধ্যে একজন মিমি চক্রবর্তী, আরেকজন শুভশ্রী। জানা গিয়েছে, রাজের জন্য মিমির ঘুমের ওষুধ খাওয়া নিয়ে কিছু

খবর রটে। শোনা যায়, অসুস্থ মিমিকে নিয়ে নাকি হাসপাতালেও ছোটেন রাজ। সেই খবর কানে যায় শুভশ্রীর। আর তাতেই চটে যান এই নায়িকা। তবে গোটা খবরটিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন মিমি চক্রবর্তী। একই সুর রাজের গলাতেও।

আরও পড়ুন  করোনা ভাইরাস: নতুন শনাক্ত ১৯৫০, মৃত্যু ৩৫

শোনা যায়, রাজ চক্রবর্তী পরিচালিত ‘ প্রেম আমার ‘ছবিতে কাজ করার সময়, রাজ ও পায়েলের সম্পর্কের খবর ইতিউতি রটতে থাকে। চারিদিকে রটে যায় তারা দুজনেই বেশ ঘনিষ্ঠ হচ্ছেন। পরের দিকে, রাজ ‘বোঝেনা সে বোঝেনা’ ছবিটি শুরু করেন, সে ছবিতেও তৎকালীন ‘বান্ধবী’ পায়েল অন্যতম নায়িকার ভূমিকায় অভিনয় করেন। পায়েলের পাশপাশি এই ছবিতে অভিনয় করেন মিমি চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ -এর সেট-এ রাজের সঙ্গে ঘনিষ্ঠ হন মিমি। আর তাতেই চিড় ধরে পায়েল -রাজের সম্পর্কে।

টলিউডে কান পাতলেই শোনা যায়, সেই ঘটনার জেরে নাকি পায়েলের সঙ্গে মিমির সম্পর্কও খারাপ হয়ে যায়।

অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘অপরাজিতা তুমিও’ ছবি দিয়ে টলিউড প্রথম চেনে অভিনেত্রী কমলিনী মুখোপাধ্যায়কে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী সালমান খান অভিনীত ‘ ফির মিলেঙ্গে’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন। বাংলায় ‘অপরাজিতা তুমিও’ ছবিতে তিনি তার অভিনয়ে মন জয় করেন দর্শকদের। শোনা যায় দর্শক ছাড়াও কমলিনী মন জয় করেন পরিচালক রাজ চক্রবর্তীরও। তবে সে খবরকে শুধুমাত্র গুজব বলেই মনে করেন অনেকে।

আরও পড়ুন  ১/১১’র দশম বার্ষিকী: যেভাবে ঘটেছিল পালাবদল

অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে রাজের ছাড়াছড়ি হওয়ার পর রাজ চক্রবর্তীকে ‘ ক্লোসড চ্যাপ্টার’ বলে আখ্যা দেন পায়েল। যদিও এখান থেকেই মিমির জীবনের নতুন অধ্যায় শুরু হয়। ‘বোঝেনা সে বোঝেনা’ ছবি থেকেই রাজ-মিমির ঘনিষ্ঠতা বাড়ে। তারপর তাদের প্রেমের কথাও বহুদিকে চাউর হতে থাকে। তবে গত বছরে মিমি তুরস্কের শুটিং এর সময়, ছাড়াছাড়ি হয়ে যায় রাজ ও মিমি চক্রবর্তীর। তারপরে বহু সাক্ষাৎকারে রাজ সম্পর্কে বিষ উগড়ে দেন মিমি । যদিও মিমির প্রসঙ্গে রাজ সেভাবে কিছু বলেননি সংবাদ  মাধ্যমের সামনে।

সাম্প্রতিককালে অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ চক্রবর্তী। এই নিয়ে যাবতীয় রাখঢাক কাটিয়ে নিজের নতুন প্রেমের কথা নিয়ে মুখও খুলেছেন তিনি। জানা যায়, রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর বিয়ের দিনও ঠিক হয়ে গিয়েছে। পিসি চন্দ্র গার্ডেনে বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে যায়। কিন্তু তারপরই আবার রাজ চক্রবর্তীর সঙ্গে তার পুরনো প্রেমিকা মিমির ঘনিষ্ঠতা নিয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায় তুমুল বিরক্ত বলে জানা যায়। তবে তিনিও গোটা বিষয়টিকে গুজব বলে জানিয়েছেন সোস্যাল মিডিয়ায়। এরপর রাজের  প্রেম কোন দিকে এগোয় তার দিকে তাকিয়ে গোটা টলিউড।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ