আওয়াজ একটাই, ‘বাংলাদেশ’- মাশরাফি

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

আওয়াজ একটাই, ‘বাংলাদেশ’- মাশরাফি

মাঠে ময়দানে ডেস্ক:

ওয়ানডে ক্রিকেটে নতুন এক অধ্যায় শুরু করতে যাচ্ছে বাংলাদেশ। রাত পোহালেই মিরপুর শের-ই-বাংলায় শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডে। রঙিন পোশাকে পঞ্চাশ ওভারের ক্রিকেট মানেই ছিল মাশরাফি বিন মুর্তজার উপস্থিতি। কিন্তু বুধবার থেকে বাংলাদেশ ক্রিকেট দল যে যাত্রা শুরু করতে যাচ্ছে সেখানে নেই মাশরাফি।

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক নেতৃত্ব ছাড়ার পর দলে জায়গা হারিয়েছেন। তাকে ছাড়া ক্যারিবিয়ানদের বিপক্ষে নামবে লাল-সবুজ জার্সিধারীরা। মাশরাফি থাকবেন না। কিন্তু তার মন ঠিকই পড়ে থাকবে মিরপুরের সবুজ গালিচায়। মাঠে প্রবেশের সুযোগ নেই। খেলা দেখতে হবে টিভির পর্দায়।

মাঠে নামার ঠিক আগ মুহূর্তে সতীর্থদের সাহস ও প্রেরণা দিলে মাশরাফি। শুভকামনা জানিয়েছেন তার আর্মব্র্যান্ড পাওয়া তামিম ইকবালকে। ফেসবুকে মাশরাফির পোস্ট, ‘বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল (বুধবার) মাঠে নামছে। পুরো দলের প্রতি রইলো শুভকামনা। তামিম ইকবাল খানের জন্য রইলো স্পেশাল ভালোবাসা ও দোয়া। সকল চাপকে বুড়ো আঙুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে, এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই- বাংলাদেশ।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
    Shares

সর্বশেষ সংবাদ