‘নজরুল সংগীত’ বিষয়ক বিভাগীয় প্রশিক্ষণ কর্মশালার নিবন্ধন চলছে

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

‘নজরুল সংগীত’ বিষয়ক বিভাগীয় প্রশিক্ষণ কর্মশালার নিবন্ধন চলছে

প্রভাতবেলা ডেস্ক:

বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার উদ্যোগে ও জেলা শিল্পকলা একাডেমি সিলেটের আয়োজনে সিলেট বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী অনলাইনভিত্তিক ‘নজরুল সংগীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা’। আগামী ৫, ৬ ও ৭ নভেম্বর বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রতিদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত এই কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে জেলা কালচারাল অফিসার সিলেট ও কর্মশালার সমন্বয়ক অসিত বরণ দাশ গুপ্ত জানান, আদি সুর ও বাণীতে নজরুল সংগীত প্রশিক্ষণে আগ্রহী সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার যেকোনো শিক্ষার্থী বা ব্যক্তি এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করতে পারবেন। কর্মশালায় সফলভাবে অংশগ্রহণের জন্য প্রত্যেককে একটি করে সনদপত্র প্রদান করা হবে। কর্মশালায় অংশগ্রহণ করতে আগ্রহীগণ আগামী ৩১ অক্টোবর ২০২০ তারিখের মধ্যে ০১৭১৪-৯৯৯৭৪৮ এই নাম্বারে যোগাযোগ করে নাম নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিবন্ধন ফি ২০০/- টাকা।

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন দেশবরেণ্য নজরুলসংগীত শিল্পী ও বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সভাপতি জোসেফ কমল রড্রিক্স, বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সাধারণ সম্পাদক ও ছায়ানটের সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সহ-সভাপতি ইয়াকুব আলী খান, বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও ছায়ানটের শিক্ষক কল্পনা আনাম, বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার যুগ্ম সম্পাদক ও ছায়ানটের শিক্ষক শারমিন সাথী ইসলাম এবং বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 8
    Shares

সর্বশেষ সংবাদ