মাদারীপুরে দলীয় মনোনয়ন নিয়ে আ. লীগের দুপক্ষের সংঘর্ষ

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

মাদারীপুরে দলীয় মনোনয়ন নিয়ে আ. লীগের দুপক্ষের সংঘর্ষ
মাদারীপুরের কালকিনিতে আ. লীগের দুপক্ষের সমর্থকদের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন।

 

রোববার রাতে কালকিনি মাছবাজারে এ ঘটনা ঘটে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। পরে খবর পেয়ে থানাপুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, মাদারীপুর-৩ নির্বাচনি এলাকায় কেন্দ্রীয় আ. লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে আ. লীগের দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

 

অন্যদিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাদারীপুর-৩ আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীকে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

 

রোববার রাতের দিকে কালকিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মিটিং করে উপজেলা আওয়ামী লীগ। মিটিং শেষে তাহমিনা সিদ্দিকার অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে মাছবাজারের দিকে যায়। এ সময় আ. লীগ প্রার্থীর সমর্থকরাও একটি মিছিল বের করে। এ মিছিলের সময় তাহমিনা সিদ্দিকার অনুসারী এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন একটি ঢিল ছুড়ে মারে। পরে এ নিয়ে দুপক্ষের সমর্থকরাই সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

আরও পড়ুন  তাহিরপুরে সংঘর্ষে আহত ৪০জন

 

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার ওসি ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে।

 

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকা বলেন, আমার সমর্থক সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা করে এর পরে উত্তেজনা সৃষ্টি হয়।

 

এ ব্যাপারে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ