আন্টি বলায় ক্ষেপলেন অভিনেত্রী আনসুয়া ভরদ্বাজ

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

আন্টি বলায় ক্ষেপলেন অভিনেত্রী আনসুয়া ভরদ্বাজ
‘পুষ্পা’ সিনেমায় কাজ করে পরিচিতি পান দক্ষিণী সিনেমার অভিনেত্রী আনসুয়া ভরদ্বাজ। সম্প্রতি সময়ে কিছু বিতর্কের কারণে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে তাকে ঘিরে। এর কারণ দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্ক মোটেও ভালো নয় আনসুয়ার।

 

চলতি বছরের মাঝে এই নায়কের সংলাপ নিয়ে তাকেই প্রকাশ্যে খোঁচা দিয়েছিলেন অভিনেত্রী। বিষয়টি মোটেও ভালোভাবে নেননি অভিনেতার ভক্ত-অনুরাগীরা।

 

নায়িকাকে নিয়ে সমানতালে ট্রল চর্চায় মেতে উঠেন তারা। কেউ কেউ অভিনেত্রীকে ‘আন্টি’ বলেও কটাক্ষ করেন। রীতিমতো ‘আন্টি’ শব্দটিকে টুইটারে ট্রেন্ডে পরিণত করেন তারা।

 

যা নিয়ে বেজায় চটেছেন অভিনেত্রী আনসুয়া। সাফ জানিয়েছেন, এবার তাকে কেউ আন্টি বললে তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা করবেন।

 

নিজের বক্তব্য স্পষ্ট করে আনসুয়া জানিয়েছেন, শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সি হয়েও এই শব্দের ব্যবহার করছেন, তারা এমনটি ইচ্ছাকৃতভাবেই করছেন, যা তার জন্য অসম্মানজনক।

আরও পড়ুন  অদ্ভুত সাজে সানি লিওন

 

অভিনেত্রীর কথায়, ‘আমি জানি না যারা ট্রোল করছেন, তারা কখনো মুখোমুখি হয়ে এমন মন্তব্য করার সাহস পাবেন কিনা। কিন্তু নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ। তাই তাদের বিরুদ্ধে প্রয়োজনে পুলিশি ব্যবস্থা নেব আমি।’

 

আনসুয়া মনে করেন, তাকে আক্রমণ করার জন্য বিজয় দেবেরাকোন্ডা ট্রলারদের টাকা দেন। সে জন্যই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে এসব নোংরামো হয়।

 

প্রসঙ্গত, ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘পুষ্পা: দ্য রুল’ ছাড়াও খুশি, ‘ফ্ল্যাশব্যাক’, ‘মাইকেল’, ‘খিলাড়ি’সহ দক্ষিণের একাধিক ছবিতে অভিনয় করেছেন আনসুয়া। কাজ করেছেন টেলিভিশন পর্দাতেও।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ