সিলেটে জামায়াত সমর্থিত তিন ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২২

সিলেটে জামায়াত সমর্থিত তিন ইউপি চেয়ারম্যান কারাগারে
সিলেটে জামায়াত সমর্থিত তিন ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করলে তা নামনজুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ভারপ্রাপ্ত বিচারক মো. ইব্রাহিম।

 

তিন ইউপি চেয়ারম্যান হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের চেয়ারম্যান ও জামায়াত নেতা মো. দেলওয়ার হোসেন, মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. ফরিদ আহমদ (ফরিদ আল মামুন) এবং গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের জামায়াত সমর্থিত চেয়ারম্যান জাহিদ হোসেন।

 

জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নিজাম উদ্দিন প্রভাতবেলাকে বলেন, গত ২৯ ডিসেম্বর সিলেট সরকারি আলিয়া মাদরাসার পাঠাগারে ‘গোপন সম্মেলনের’ আয়োজন করে জামায়াতে ইসলামের ছাত্রসংগঠন ছাত্রশিবির। খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় শিবিরের তিন কর্মীকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। পরদিন (৩০ ডিসেম্বর) পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। সেই মামলায় দেলওয়ার হোসেন, ফরিদ আহমদ ও জাহিদ হোসেনকে আসামি করা হয়।

আরও পড়ুন  পাকিস্তানের সংসদ নির্বাচনে শাহরুখ খানের বোন !

প্রসঙ্গত: গত বছরের ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় স্বতন্ত্র ব্যানারে ইউপি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন জামায়াতের নেতা দেলওয়ার হোসেন ও ফরিদ আহমদ (ফরিদ আল মামুন) ও গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা জাহিদ হোসাইন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ