জাহ্নবী ও খুশি দুই বোনের এক প্রেমিক!

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

জাহ্নবী ও খুশি দুই বোনের এক প্রেমিক!

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশি। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমা দিয়ে বড় পর্দায় আসা জাহ্নবী ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। এবার গুঞ্জন উঠেছে, একই বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দুই বোন। আনন্দঝর্ণা ডেস্ক♦

অক্ষত রঞ্জনের সঙ্গে জাহ্নবী ও খুশির সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা-কল্পনা ছড়িয়ে যায় বলিউডপাড়ায়। এবার সেই বিষয়েই মুখ খুললেন জাহ্নবী কাপুর।

্এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল, নিজের সম্পর্কে সবথেকে খারাপ কী শুনেছেন তিনি? সেইসময়েই জাহ্নবী বলেন, ‘সম্প্রতি এক সংবাদমাধ্যমে লেখা হয়েছিল, আমি আমার ছোটবেলার প্রিয় বন্ধু অক্ষত রঞ্জনের সঙ্গে প্রেম করছি। আর আমাদের সম্পর্কে ভাঙন ধরার পর নাকি এখন আমার বোন খুশি ওর সঙ্গে প্রেম করছে।’
জাহ্নবী ও খুশি

জাহ্নবী ও খুশি

বিষয়টি ব্যাখ্যা করে জাহ্নবী বলেন, আমরা কেউই অক্ষতের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলাম না। আমরা যখন অনেক ছোট, তখন থেকেই অক্ষত আমাদের বেস্টফ্রেন্ড।

বর্তমানে কারো সঙ্গে প্রেম করছেন কিনা, এমন প্রশ্নের জবাবে জাহ্নবী কাপুর বলেন, আমি সিঙ্গেল।

প্রসঙ্গত, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন। এ খবর বহুবার উঠে এসেছে। শুধু তাই নয়, এ জুটির একটি চুমুর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তবে জাহ্নবীর সাবেক এই প্রেমিক সময়ের সঙ্গে আড়ালে পড়ে যান। দীর্ঘ বিরতির পর কয়েক দিন আগে শিখরের সঙ্গে কফি ডেটে গিয়ে ফ্রেমবন্দি হন জাহ্নবী। তারপর এ জুটির পুরোনো প্রেম নতুন করে আলোচনায় উঠে আসে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ