কুড়িগ্রামে রিকশাচালককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

কুড়িগ্রামে রিকশাচালককে পিটিয়ে হত্যা

 

প্রভাতবেলা ডেস্ক:

কুড়িগ্রামের উলিপুরে ছাগল চুরির সাথে জড়িত সন্দেহে সুরুজ্জামান (৪২) নামে এক রিকশাচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (২০ এপ্রিল) দুপুরে গুনাইগাছ ইউনিয়নের গাবের তল এলাকায়। নিহত রিকশাচালক ওই গ্রামের খরিয়া মাহমুদের পুত্র।

 

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের গাবেরতল এলাকার মহুবর রহমানে পুত্র মিনহাজুল ইসলাম মুসার ১০-১২ দিন পূর্বে একটি ছাগল চুরি হলে তিনি থানায় অভিযোগ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় মিটিং সালিশ হলেও কোন সমাধান হয়নি। ঘটনার দিন সোমবার দুপুরে প্রতিবেশী রিকশাচালক সুরুজ্জামানকে বাড়ির সামনে পেয়ে জোরপূর্বক মুসা তার বাড়িতে নিয়ে গিয়ে আটক করেন। সেখানে সুরুজ্জামানকে ছাগল চুরির সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নির্যাতন শুরু করলে তিনি বলেন দুইজন যুবক ১০-১২ দিন পূর্বে একটি ছাগল নিয়ে আমার রিক্সায় করে উপজেলার তবকপুর ইউনিয়নের রেলগেট নামকস্থানে নিয়ে গিয়ে ভাড়া দিয়ে আমাকে বিদায় করে দেন। ছাগলটি চুরি করা ছিল কিনা তা আমি জানি না।

আরও পড়ুন  দিনাজপুরে জেঁকে বসছে শীত

 

কিন্তু এরপরও মিনহাজুল ইসলাম মুসা ছাগল চুরির সাথে জড়িত থাকার অভিযোগ তুলে সুরুজ্জামানকে উপর্যপুরি মারধর করলে এক পর্যায়ে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ ব্যাপারে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মৌমিতা সাহা জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, নিহত ব্যক্তির লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

প্রভাতবেলা/এমএ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ