নাটোরে অস্ত্র–মাদকসহ আটক ২

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

নাটোরে অস্ত্র–মাদকসহ আটক ২
নাটোর শহরের পটুয়া এলাকা থেকে গুলি ভর্তি একটি রিভলবার, একটি চাইনিজ কুড়াল ও ২০ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার দুপুরে শহরের পটুয়াপাড়া এলাকায় মৎস্য ভবনের সামনে থেকে তাঁদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, শহরের পটুয়াপাড়া এলাকার সুলতান খানের ছেলে রিয়াজুল ইসলাম অন্তু ও দিঘাপতিয়া পশ্চিম হাগুরিয়া গ্রামের নিরঞ্জন সরকারের ছেলে প্রতিক কুমার সরকার। এ সময় তাঁদের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহম্মদ লুৎফর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের পটুয়াপাড়া মৎস্য ভবনের অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় সেখানে মোটরসাইকেলে দাঁড়িয়ে থাকা দুই যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাঁদের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিকালে রিয়াজুল ইসলাম অন্তুর কোমড় থেকে একটি চাইনিজ কুড়াল, গুলি ভর্তি একটি রিভলবার ও ২০ টি ইয়াবা উদ্ধার এবং তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের ব্যাবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন  মসজিদে প্রেমিকাসহ ইমাম আটক

 

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে। প্রাথমিকভাবে আটককৃতরা জানায় অস্ত্র ও মাদক বিক্রয়ের জন্য এগুলো তাঁদের হেফাজতে রেখেছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ