বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

প্রতিনিধি, বানিয়াচং:

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশে খুন-ধর্ষণ ও উপনির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বানিয়াচং উপজেলা বিএনপি।

মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১১টায় বড়বাজারস্থ সাব রেজিস্ট্রার অফিসের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বড়বাজারের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় এসে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর, যুগ্ম আহবায়ক ওয়ারিশ উদ্দিন খান।

বক্তারা বলেন- দেশব্যাপী ধর্ষণের ঘটনার জন্য সরকারি দলই দায়ী। রাজনৈতিক মদদপুষ্ট এবং সরকার দলের নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে সারাদেশে ধর্ষণের ঘটনা ঘটছে। এতকিছুর পরও জড়িতদের যথাযথ বিচার না হওয়ার ফলে দেশে অপরাধমূলক কর্মকান্ড আরো বেড়ে যাচ্ছে। উপনির্বাচনগুলোতে রাতের আধারে ভোট ডাকাতি বন্ধের ও আহবান জানান তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক আহবায়ক মুজিবুল হোসেন মারুফ, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদির, যুগ্ম আহবায়ক মো. খালেদ মিয়া, মতিউর রহমান মতু, বিএনপি নেতা সালাহ উদ্দিন ফারুক, সাবেক ছাত্রদল নেতা নকিব ফজলে রকিব মাখন, যুবদল নেতা তোফাজ্জুল আহমেদ স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের তথ্য ও গবেষণা সম্পাদক মোজাম্মেল খান মিজান, সাবেক ছাত্রদল নেতা শেখ মো. সোহেল আহমেদ, যুবদল নেতা জহিরুল ইসলাম নাসিম, উপজেলা ছাত্রদল আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক শরীফ উদ্দিন ঠাকুর ও জনাব আলী কলেজ ছাত্রদল আহবায়ক শেখ বাকের হোসেনসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 20
    Shares

সর্বশেষ সংবাদ