বিএনপির কারাবন্দী নেতাকর্মীদের পরিবারের পাশে তামিম ইয়াহয়া

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

বিএনপির কারাবন্দী নেতাকর্মীদের পরিবারের পাশে তামিম ইয়াহয়া
প্রতিনিধি, গোলাপগঞ্জ: সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার কারাবন্দী নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহয়া। সম্প্রতি তিনি পত্নী রুজনা বেগমকে কারাবন্দীদের বাড়িতে পাঠিয়ে তাদের পরিবারের খোঁজ খবর নেন। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহারের নগদ অর্থ তাদের হাতে পৌছান।

এরআগে গত ২৯ অক্টোবর সারাদেশে সকাল সন্ধ্যা হরতাল পালন করে বিএনপি। এরই অংশ হিসেবে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) এলাকার রাজপথে অবস্থান নিয়ে পিকেটিংয়ে উপস্থিত থাকার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তামিম ইয়াহয়া। ভোর ৬টায় গোলাপগঞ্জের হেতিমগঞ্জ এলাকায় তাঁর নেতৃত্বে পিকেটিং শুরু হলে বাধা প্রদান করে অস্ত্রধারী স্থানীয় ছাত্রলীগ। এসময় ছাত্রলীগ কর্মীদের দায়ের কোপে গুরুতর আহত হন তামিম ইয়াহয়া ও যুবদল নেতা আব্দুস শহিদ। পরে আব্দুস শহিদকে আহত অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহইয়া আহমদ, যুবদল নেতা আব্দুস শহিদ, ফুলবাড়ি ইউপির ৪নং ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান দুলাল, ছাত্রদল নেতা শাহ আলম ও বাবলু ওরফে প্রিন্স বাবলু ওরফে পাপ্পুকে এজাহার নামীয় আসামিসহ অজ্ঞাতনামা আরো ৬০ জনকে আসামি করে মামলা দায়ের করে পুলিশ।

আরও পড়ুন  এডভোকেট আজরফ তালুকদারের মৃত্যুতে ল’ইয়ার্স কাউন্সিলের শোক

ওই মামলায় ইতোপূর্বে ফুলবাড়ি ইউপির ৪নং ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান দুলাল-সহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা সকলেই এখন জেল হাজতে আছেন। কারাবন্দী নেতাকর্মীরা হলেন- যুবদল নেতা আব্দুস শহিদ, যুবদল নেতা তাজুল ইসলাম তাজ, সুহেল রেজা, ছাত্রদল নেতা শাহ আলম, নাঈমুর রহমান নাঈম ও সানি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ