রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ এএসআই গ্রেপ্তার

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ এএসআই গ্রেপ্তার

প্রভাতবেলা ডেস্ক:

রংপুর নগরীর একটি ফ্লাটে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ মনিরুজ্জামান নামে পুলিশের এক এএসআইকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এ সময় উদ্ধার করা হয়েছে ৩১৯৮ পিস ইয়াবা ও ফেনসিডিল।

রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, সোমবার (২৩ নভেম্বর) দুপুরে গোপন সংবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান, সহকারী পরিদর্শক তাহেদুল ইসলাম ও পুলিশের সহযোগিতায় নগরীর ঠিকাদার পাড়ায় মিলন ভিলার তৃতীয় তলার ফ্লাটে অভিযান চালিয়ে কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএসআই মনিরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ও অন্যান্য মালামাল জব্দ করা হয়।

তবে এ ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিক হিজড়া মিলনকে গ্রেপ্তার করা যায়নি। অভিযান শুরুর আগেই পালিয়েছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, পুলিশের ওই এএসআই তার পরিবার নিয়ে ওই ফ্লাটে ভাড়া থেকে ইয়াবা ফেনসিডিলসহ মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামানকে সাময়িকভাবে বরখাস্ত হয়েছে। বর্তমানে তিনি কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। তিনি পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 76
    Shares

সর্বশেষ সংবাদ