সিলেটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩

সিলেটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
সিলেট নগরীর বালুচরে আরিফ নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২০ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে নগরের বালুচরের টিভি গেট এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত ছাত্রলীগকর্মী আরিফ (১৯) নগরের টিভি গেইট এলাকার ফটিক মিয়ার ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নগরের বালুচরে ছাত্রলীগের বিবদমান দুটো গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে রাত ১২টার দিকে আরিফকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তিনি মারা যান।

 

নিহত আরিফ ছাত্রলীগ সিলেট জেলা কমিটির সভাপতি নাজমুল ইসলাম গ্রুপের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

 

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ ছাত্রলীগ কর্মীর নিহতের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নগরের বালুচর এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত একজন রাত দেড়টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আরও পড়ুন  ওসি রদবদলের তালিকা চূড়ান্ত

 

তিনি আরও জানান, যেহেতু ঘটনা শাহপরান থানাধীন এলাকায় আমরা তাদের বিষয়টি জানিয়েছি। তারা ঘটনার পরিপ্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ নেবে।

 

এদিকে, নিহত আরিফকে দেখতে হাসপাতালে ছুটে যান জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

 

ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নিহত আরিফ সিলেট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী, এবং ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী। চার-পাঁচদিন আগে আরিফের ওপর হামলা করেছিল এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী। গতকাল বিকালে আরিফ হামলার ঘটনায় নগরের শাহপরান থানায় একটি এজাহার দায়ের করেন। সেখান থেকে ফেরার সময় তার ওপর হামলা চালানো হয়।

 

এ ঘটনায় জেলা ও মহানগর ছাত্রলীগ কর্মসূচি দেবে বলে জানান নাজমুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ

প্রভাতবেলা প্রীতি সম্মেলন